fbpx

Ananya Biswas:পরনে একটা জামা, উরু জুড়ে চোখ ধাঁধানো ট্যাটু! অনন্যা পোশাক দেখে ক্ষোভে ফুঁসছে অনুরাগীরা

পোশাক বিতর্কে উঠৈ এল আরও এক অভিনেত্রীর নাম। ধারাবাহিক হোক বা সিনেমা নিজেদের পছন্দমতো পোশাক পরতে অনেককেই দেখা যায়। দর্শকদের পরোয়া করেন না কেউই। নিজের মতো বিলাসবহুল জীবন কাটাতেই স্বচ্ছন্দ বোধ করেন। সাধারণ মানুষ ধরাছোঁয়ার বাইরের এই জীবনের নাগাল পায় না। পছন্দের অভিনেত্রীকে অন্য রূপে দেখলেই ক্ষোভে ফেটে পড়েন। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না।

টেলিভিশন দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ অনন্যা বিশ্বাস। বরণ,এই পথ যদি না শেষ হয় একাধিক ধারাবাহিকে সহ অভিনেত্রীর চরিত্রে দাপুটে অভিনয় করেন। বরাবরই সাহসী চাল চলনের জন্যই অভিনয় দুনিয়ায় নাম করেছেন তিনি। উরুতে দীর্ঘ ট্যাটু এঁকে নিজের সাধপূরণ করেছেন। স্টাইলিশ মনোকিনি পোশাক পরে পুল চত্বরে ফটোশ্যুট করেছেন। সবুজ রঙের পোশাক পরেছেন অভিনেত্রী। ফটোশ্যুটের সময় তাঁর উন্মুক্ত উরুতে চোখ আঁটকেছে নেটিজেনদের। শুরু হয়েছে সমালোচনার ঝড়। অভিনেত্রীর সাহসী ফটোশ্যুটকে তাঁরা মোটেই পছন্দ করেননি।
img 20220806 105032
রিলসকে উদ্দেশ্য করে উড়ে এসছে নানা কটুক্তি। অনেকেই বলেছেন ‘হলিউড ফেল’, কেউ বলেছেন ‘এইভাবে ফটোশ্যুট করে ফেমাস হওয়া যায় না, আবার একজন বলেছেন, “আসলে টাকার মুখ দেখে ফেলেছে কম বয়সে,পড়াশোনা করেনি যে ভালো জব করবে।আর অভিনয় চান্স না পেলে এদের শেষে শরীর দেখানো হলো শেষ পথ”। কেউ বলেছেন,” ট্যাটু করার আর জায়গা পেল না”। তবে সমস্ত কুমন্তব্য উড়িয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত রয়েছেন পছন্দসই ফটোশ্যুট করতে। সম্প্রতি আসছে চলেছে স্টারের নতুন ধারাবাহিক “নবাব নন্দিনী”। সেখানেই খলনায়িকার ভূমিকায় অভিনয় করবেন অনন্যা। নতুন জার্নির জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি, ফলে নিজেকে নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর