fbpx

Liger: একালের শাহরুখ-কাজল! সর্ষের ক্ষেতে DDLJ-এর অনুকরণে রোম্যান্সে মেতে উঠেছেন বিজয়-অনন্যা

‘পেয়ার হোতা হ্যায় দিওয়ানা সানাম’, ডিডিএলজে-এর পোজে ফটোশ্যুট করে আলোচনার কেন্দ্রবিন্দুতে লাইগার তারকা

মন্টি শীল, কলকাতা: ইদানিং রূপোলি পর্দা কাঁপিয়ে একের পর এক সিনেমা বক্স অফিসে মুক্তি পাচ্ছে। যার মধ্যে কিছু কিছু সিনেমা দর্শকদের সফল না হতে পারলেও, এমন বেশ কিছু সিনেমা রয়েছে যেগুলো মুক্তি পাওয়ার সিনেমা প্রেমীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকছে। যার মধ্যে অন্যতম হল বলিউডের আইকনিক সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। বলিউড বাদশাহ শাহরুখ খান এবং অভিনেত্রী কাজল অভিনীত এই সিনেমা যুগযুগান্তর ধরে দর্শকদের হৃদয়ে এক বিরাট অংশ জুড়ে রয়েছে। আর সম্প্রতি এই সিনেমারই এক বিশেষ দৃশ্যের হুবহু অনুকরণ করলেন অভিনেত্রী অনন্যা পান্ডে ( Ananya Panday ) এবং অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ( Vijay Deverakonda )।

সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই রূপোলি পর্দায় মুক্তি পেতে চলেছে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ( Vijay Deverakonda ) এবং অভিনেত্রী অনন্যা পান্ডে ( Ananya Panday ) অভিনীত সিনেমা ‘লাইগার’ ( Liger )। যার প্রচার ইতিমধ্যেই জোরকদমে শুরু করে দিয়েছেন এই দুই তারকা। এমনকী নেটদুনিয়াও রীতিমত সরগরম রয়েছে বিজয়-অনন্যা অভিনীত এই সিনেমাকে কেন্দ্র করে। আর এই আসন্ন সিনেমার প্রচারের দরুণ দুই তারকা পৌঁছে গিয়েছিলেন পাঞ্জাবের চন্ডিগড়ে। জানা গিয়েছে, চন্ডিগড়ে তাঁদের আসন্ন সিনেমার প্রচার মূলক অনুষ্ঠান সমাপ্ত করার পর তাঁরা পৌঁছে গিয়েছিলেন সরিষার খেতে।

13c42

 

View this post on Instagram

 

A post shared by Ananya 💛💫 (@ananyapanday)


সেখানেই অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা এবং অভিনেত্রী অনন্যা পান্ডে সাদা পোশাকে সরিষার খেতে করলেন ফটোশ্যুট। এমনকী ঠিক শাহরুখ-কাজলের মতো পোজ দিয়ে লেন্স বন্দি হলেন এই দুই তারকা। তবে শুধুমাত্র সরিষার খেতে নয়, বলিউডের এই দুই নতুন তারকা জুটিকে লেন্স বন্দি হতে দেখা গেল ট্রাকটরের উপর বসে পোজ দিতে। প্রচারের সময় শ্যুট করা এই বিশেষ মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন অভিনেত্রী অনন্যা পান্ডে এবং তাঁর ক্যাপশনে লিখেছেন, ‘পেয়ার হোতা হ্যায় দিওয়ানা সানাম।’ অভিনেত্রীর দ্বারা এই ছবিগুলি পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে, এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Ananya 💛💫 (@ananyapanday)

তবে শুধু মাত্র ফটোশ্যুট নয়, সূত্র অনুযায়ী এদিন সিনেমার প্রচার শেষে অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা এবং অভিনেত্রী অনন্যা পান্ডে লাইগারের প্রযোজক চার্মি কৌর এবং পরিচালক পুরী জগন্নাথের সঙ্গে একটি পাঞ্জাবী ধাবায় খাবার খেয়ে উপভোগ করছেন। বলে রাখা ভাল, এর আগে বলিউডের আসন্ন সিনেমা ‘লাইগার’এর প্রচার করতে মুম্বাইয়ের লোকাল ট্রেনে সওয়ার হয়েছিলেন এই দুই তারকা যুগল। যা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল নেটনাগরিকদের মধ্যে। কিন্তু তাঁর রেশ কাটতে না কাটতেই ফের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ এর পোজ অনুকরণ করে এই দুই তারকা যুগল ফের একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর