fbpx

Ananya Panday: চারটি সিনেমা তাও ফ্লপের খাতায়! তবে স্টার-কিডের খেতাব দিয়েই কি চলছে অনন্যার ঘর?

ঝুলিতে নেই একটিও হিট সিনেমা! তবে কি তারকা সন্তানের প্রভাব দেখিয়ে বলিউডে দাঁপিয়ে বেড়াচ্ছেন অনন্যা পান্ডে

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই দেখা যাবে রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই উচ্ছাসের অন্যতম কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই আলোচিত তারকাদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী অনন্যা পান্ডে ( Ananya Panday )। একজন অভিনেত্রী হিসেবে ইদানিং তাঁর কেরিয়ার দর্শকদের কাছে ভীষণ ভাবে আলোচনার বিষয় হয়ে উঠেছে। বলিউডের জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা ২০১৯ সালে অভিনয়ের জগতে অভিষেক করেন।

অর্থাৎ বিগত চার বছরের কেরিয়ারে অভিনেত্রী মোট চারটি সিনেমাতে অভিনয় করেছেন যার মধ্যে মাত্র একটি হিট হলেও বাকি তিনটি সিনেমা বক্স অফিসে রীতিমত মুখ থুবড়ে পড়েছে। অভিনেত্রী অনন্যা পান্ডে ( Ananya Panday ) অভিনীত প্রথম সিনেমা হল বলিউড পরিচালক করণ জোহরের সিনেমা ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। ২০১৯ সালে বড় পর্দায় প্রকাশিত এই সিনেমাটি মুক্তি পাওয়ার পর দর্শকদের মাঝে ভীষণ ভাবে সমালোচনার শিকার হয়েছিল। কারণ তাঁদের দাবি এই সিনেমাতে কিছু অবাস্তব পরিস্থিতি উপস্থাপন করা হয়েছিল। এরপর সেই একই বছরেই অর্থাৎ ২০১৯ সালে বড় পর্দায় মুক্তি পায় বলিউড সিনেমা ‘পাতি পাতনি অর ওহ’। যেখানে অনন্যা পান্ডে ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ান ও ভূমি পেডনেকার’কে।

18c42

সূত্র অনুযায়ী, সিনেমাটি বলিউডের একদা জনপ্রিয় অভিনেতা সঞ্জীব কুমার অভিনীত সিনেমার রিমেক। জানা যায়, বড় পর্দায় মুক্তি পাওয়ার পর সফলতা অর্জন অর্জন করেছে। যদিও এই সফলতার মুল কৃতিত্ব পৌঁছেছিল কার্তিক আরিয়ান এবং ভূমি পেডনেকারের কাছে। এরপর ২০২০ সালে বড় পর্দায় মুক্তি পায় অভিনেত্রী অনন্যা পান্ডে এবং অভিনেতা ইশান খট্টর অভিনীত সিনেমা ‘খালি পিলি’। কিন্তু করোনা সংক্রমণের দরুন এই সিনেমা বেশিদিন প্রেক্ষাগৃহে চলেনি। যার ফলে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হয় এই সিনেমাটিকে। কিন্তু সেখানেও দর্শকদের মাঝে তেমন সাড়া ফেলতে পারেনি এই বলিউড সিনেমা।

18c43

এরপর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদি, ধৈর্য কারভা অভিনীত সিনেমা ‘গেহেরাইয়ান’ তে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অনন্যা পান্ডেকে। কিন্তু দুর্ভাগ্যবশত এই সিনেমাটিও বক্স অফিসে রীতিমত মুখ থুবড়ে পড়ে। এতসবকিছুর পরেও শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অনন্যা পান্ডে এবং দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা অভিনীত সিনেমা ‘লাইগার’। যেখানে তাঁকে অভিনয় করতে দেখা যাবে মুখ্য চরিত্রে। ইতিমধ্যেই সোস্যাল মিডিয়াতে এই সিনেমাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছে নেটনাগরিকদের মধ্যে। কিন্তু এইবার প্রশ্ন , আগের সিনেমা গুলির মত এটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়বে না তো? যদিও অনেকেই আশাবাদী, এই সিনেমা বড়পর্দায় ব্যাপক সফলতা অর্জন করতে চলেছে। যদিও এর সদুত্তর পাওয়া যেতে পারে সিনেমা মুক্তির পর বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর