fbpx

Ananya Panday: এ কেমন সাদামাটা জীবন, প্রায় লাখ খানেকের পোশাক পরে লোকাল ট্রেনে চড়ে কোথায় চললেন অনন্যা?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বলিউডের বিভিন্ন তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসছেন। বিশেষত, বলিউডের স্টার কিডরা। যা এইদিনেও ব্যতিক্রম ঘটল না। সূত্র অনুসারে জানা গিয়েছে, শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে ( Ananya Panday ) এবং জনপ্রিয় তেলেগু অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার ( Vijay Deverakonda ) আসন্ন সিনেমা লাইগার ( Liger )। যার ইতিমধ্যেই জোরকদমে শুরু করে দিয়েছেন প্রচার।

সচরাচর কোনও সিনেমা রূপোলি পর্দায় মুক্তি পাওয়ার দর্শকদের উদ্দেশ্যে নিত্য নতুন চমক দিয়ে থাকেন বলি তারকারা। যা এইদিন ও নজরে এল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আসন্ন সিনেমা ’লাইগার’ ( Liger ) প্রোমোশন করার সময় নজরে এল অভিনেত্রী অনন্যা পান্ডে ( Ananya Panday ) চড়েছেন লোকাল ট্রেনে এবং তাঁর সঙ্গী হিসেবে রয়েছেন তেলেগু সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা ( Vijay Deverakonda )। তবে সিনেমার প্রমোশন করার সময় অভিনেত্রী একেবারে ভিন্ন লুকে ধরা দিলেন। শহর মুম্বাইয়ের ট্রেনে চেপে সিনেমার প্রচার করার সময় একেবারে ক্যাজুয়াল লুক বেছে নেন অভিনেত্রী অনন্যা পান্ডে।

31c32

এইদিন অভিনেত্রীকে দেখা গিয়েছে, একটি হলুদ রঙের ক্রপ টপ এবং তাঁর সঙ্গে ম্যাচিং ফ্লেয়ারড জিন্সে। যার দাম প্রায় আনুমানিক পচাত্তর হাজার টাকা। এছাড়াও তাঁর কানে ছিল একজোড়া সিলভার হুপ ইয়ারিং। সাধারণত সোশ্যাল মিডিয়াতে যারা প্রতিনিয়ত অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে অনুসরণ করে থাকেন তাঁরা জানবেন, তিনি বরাবরই ফ্যাশনিস্তা। রোজ নিত্যনতুন সাজে নেটমাধ্যমে নিজেকে তুলে ধরেন অভিনেত্রী। এমনকী সম্প্রতি প্রযোজক করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’এ এক ভিন্ন রূপে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেই দিন তাঁর পরণে ছিল একটি নিয়ন গ্রিণ স্যাটিন ক্রেপ ড্রেস।

 

View this post on Instagram

 

A post shared by Ananya 💛💫 (@ananyapanday)

অভিনেত্রীর পরিহিত সেই পোশাকটি দেখতে অতি সাধারণ মনে হলেও তাঁর দাম ছিল দু’হাজার দু’শো মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় তাঁর দাম প্রায় এক লক্ষ পচাত্তর হাজার টাকা। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর এই পোস্ট দেখা মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে নেটনাগরিকদের তরফ থেকে। তবে অভিনেত্রী এই ভাইরাল ফ্যাশন সেগমেন্টের সঙ্গে সঙ্গে দর্শকরা অনন্যা এবং বিজয় দেবেরাকোন্ডার আসন্ন সিনেমা লাইগার এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তা এই দিনের পোস্ট দেখার পরেই স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর