fbpx

Ananya Panday: ঈশান-কার্তিক এখন অতীত! সব ভুলে শেষমেশ এই বলিউড অভিনেতার প্রেমে পড়লেন অনন্যা?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বলিউড সিনেমা এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে এই বলিউড সিনেমার জনপ্রিয়তা কার্যত ফিকে হয়ে গিয়েছে তাতে অভিনীত তারকাদের জনপ্রিয়তার কাছে। ইদানিং নেটমাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বলি তারকার। যার মধ্যে এক অন্যতম নাম হল অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পান্ডে ( Ananya Panday )। শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর আসন্ন সিনেমা লিগার।

সিনেমাতে অভিনেত্রী অনন্যা পান্ডের ( Ananya Panday ) বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোন্ডাকে ( Vijay Deverakonda )। সূত্র অনুযায়ী, বলিউডের এই তারকা কন্যা অনন্যা পান্ডের সঙ্গে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডার আসন্ন সিনেমা শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এবং খুব সম্প্রতি এর ট্রেলারও মুক্তি পেয়েছে। যার প্রচারও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন এই দুই তারকা। আর সেই প্রচারের দরুন বলিউড প্রযোজক করণ জোহরের জনপ্রিয় টক শো কফি উইথ করণ সিজন-৭ ( Coffee With Karan Season 7 ) -এ যোগ দিতে এসেছিলেন অনন্যা পান্ডে ( Ananya Panday ) এবং বিজয় দেবেরাকোন্ডা ( Vijay Deverakonda )।

29c22

নিয়ম অনুযায়ী করণ জোহরের এই টক শোতে বিভিন্ন মুখরোচক রাউন্ডের পরিবেশন করা হয়। যা এইদিনও ব্যতিক্রম ঘটেনি। শো চলাকালীন, প্রযোজক করণ জোহর অভিনেত্রী অনন্যা পান্ডের উদ্দেশ্যে প্রশ্ন করেন, ‘তাঁর নতুন ক্রাশ কে?’ উত্তরের অভিনেত্রী যা বললেন তা শোনার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র। কিন্তু কী এমন বললেন অভিনেত্রী। সূত্রে খবর, অভিনেত্রী অনন্যা পান্ডের নামটি বিশেষ ভাবে পরিচিত বলিউড অভিনেতাদের সঙ্গে ডেট করার প্রসঙ্গে। এই নিয়ে বিভিন্ন আলোচনাও সূত্রপাত ঘটেছে।

29c23

শোনা যায়, একদা রূপোলি পর্দার তরুণ প্রজন্মের অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন অনন্যা পান্ডে। যদিও এই মুহূর্তে সেই সম্পর্কের ইতি ঘটেছে। এরপর বলিউডের আরও এক তরুণ প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গেও অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এই দিন করণ জোহরের শোতে এসে তাঁর নতুন ক্রাশ প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, “তিনি অভিনেতা আদিত্য রয় কাপুরকে ভীষণ হট মনে করেন।” অভিনেত্রীর এমন বক্তব্যের পর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে উঠেছে আলোচনার ঝড়। এমনকী নেটদুনিয়াতেও পরিবেশিত হচ্ছে বিভিন্ন রকমের প্রশ্ন। কিন্তু আদতে এই দুই বলি তারকাদের মধ্যে তৈরি হওয়া সম্পর্কের নতুন সমীকরণ কতদূর এগিয়ে চলে তা আগামী দিনেই স্পষ্ট হবে বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর