fbpx

Ei Poth Jodi Na Sesh Hoy: অঝোরে চোখ পড়ছে জল! মাথায় ব্যান্ডেজ বেঁধে উর্মির অসাধারণ অভিনয়ে হতবাক গোটা নেটমহল

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এই পথ যদি না শেষ হয়’ ( Ei Poth Jodi Na Sesh Hoy )। ছোট একটি পরিবারে গল্প বলে এই ধারাবাহিক। যেখানে বাবা-মা, থেকে কাকা-কাকিমা সবাই একসঙ্গে কি করে সুখে-দুঃখে মিলেমিশে থাকা যায় সেটাই দেখায়। ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা ঋত্বিক মুখার্জী। সিরিয়ালে যাদেরকে সবাই উর্মি আর সাত‍্যকি।

অভিনেতা ঋত্বিক মুখার্জির ছোটপর্দায় এটা তাঁর  প্রথম কাজ। তবে অন্বেষা এর আগেও বেশ কয়েকটা জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন। কিন্তু উর্মি ( Ei Poth Jodi Na Sesh Hoy ) চরিত্রে তিনি যে জনপ্রিয়তা পেয়েছেন সেটা আগে কোনও চরিত্রে অভিনয় করে কখনও পাননি তিনি। এই ধারাবাহিকে তাঁর অভিনয় দিয়ে কখনও হাসিয়েছেন আবার কখনও কাঁদিয়েছেন এই সিরিয়ালের ভক্তদের। এদিন এরকম এক অভিনয়ের জন্য নেটিজেনদের কাছে প্রশংসা কুড়াচ্ছেন অভিনেত্রী অন্বেষা।

কয়েক দিন আগে গুন্ডাতের লাঠির আঘাতে আহত হয়েছে উর্মি-সাত‍্যকি। সাত্যকির অবস্থা আশঙ্কা জনক। উর্মির মাথায় লেগেছে আঘাত ( Ei Poth Jodi Na Sesh Hoy )। কপালে ব্যান্ডেজ বাঁধা। কেমন যেন পাগলের মতো হয়ে গেছে সে। কপালে ব্যান্ডেজ অবস্থায় ডায়লগ বলতে বলতে যেভাবে কাঁদলো, তারপরেই হাসলো পাগলের মত। সেটা দেখে গায়ে কাঁটা দিয়ে উঠেছে দর্শকদের। তাঁকে দেখে মনে হচ্ছিল অভিনয় নয় যেন বাস্তবেই ওরকম করছে সে।

তাঁর অভিনয় দেখে দর্শক মহলে প্রশংসার বন্যা বয়ছে। আর ( Ei Poth Jodi Na Sesh Hoy ) সেটাই স্বাভাবিক, তাঁর সেদিনের অভিনয় ছিল সত্যি অসাধারণ। অভিনয় দেখে দর্শকের কেউ কেউ বলছেন, এরকম অভিনয় তাঁরা বাংলা ধারাবাহিকে আগে দেখেননি। বর্তমানের কোনও ধারাবাহিকের নায়িকাই এই অভিনয় করতে পারবেন না বলেও জানিয়েছেন তাঁরা।

‘এই পথ যদি না শেষ হয়’ ( Ei Poth Jodi Na Sesh Hoy ) এর আগের পরিচালক কৃষ বসু পর্যন্ত প্রশংসা করেছেন অন্বেষার। অভিনেত্রীকে  মেনশন করে তিনি লিখেছেন, অসাধারণ কিছু বলার ভাষা নেই। সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরে যাচ্ছে অন্বেষার। কেউ বিশ্বাসই করতে পারছে না যে একটা বছর ২৬ এর একটা মেয়ে এরকম অভিনয় করতে পারে। যদিও অন্বেষা জানিয়েছে যে সে কাঁদতে কাঁদতে একসময় পাগল হয়ে গেছিল, ভাবছিল আর কত কাঁদবে।

 

google-news-icon

লেটেস্ট খবর