fbpx

Annwesha Hazra: অসুস্থতার জেরে বিরতিতে অন্বেষা! এবার ‘এই পথ যদি না শেষ হয়’তে ঊর্মির বদলে আসছে অন্য মুখ?Annwesha Hazra: অসুস্থতার জেরে বিরতিতে অন্বেষা! এবার ‘এই পথ যদি না শেষ হয়’তে ঊর্মির বদলে আসছে অন্য মুখ?

ঊর্মি-সাত্যকির জীবনে ঘটতে চলেছে বদল! অসুস্থ অন্বেষা হাজরা।

জয়ীতা সাহা, কলকাতা: বর্তমানে রাত ন’টায় জি বাংলায় সম্প্রচারিত ‘এই পথ যদি না শেষ হয়’-এর ঊর্মি-সাত্যকির খুনসুটি, প্রেম থেকে ঊর্মির মজাদার পাগলামী দেখতে মুকিয়ে থাকেন দর্শকমহল। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে অবকিল ঊর্মির মতো সাজ-পোশাকে দেখা মিলেছে একটি মেয়ের। ছবিটি ভাইরাল হওয়া মাত্রই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

যদিও সূত্রের খবর, অসুস্থ ঊর্মি ওরফে অন্বেষা হাজরা। প্রচণ্ড জ্বর আর মারাত্মক কাশির সমস্যায় ভুগছেন টুকাইবাবুর স্ত্রী। উল্লেখ্য, ভাইরাল হওয়া ছবিটিতে দেখা গিয়েছে সিরিয়ালে ছোটদাদুর পাশে দাঁড়িয়ে একদম ঊর্মি সেজে ছবি তুলেছে একটি মেয়ে। ‘তবে এই মেয়েটি কে?’ ‘একে ঊর্মির মতো করে কেন সাজানো হয়েছে?’ ইত্যাদি।

img 20220810 125525 544

এমনই হাজারও প্রশ্ন উঠছে ঊর্মি ওরফে অন্বেষা হাজরার অনুরাগীদের মনে। শুনুন তবে, এই মেয়েটি আসলে ঊর্মির অবিকল। মেগা সিরিয়ালে অনেক সময়ই মূল অভিনেতা, অভিনেত্রীদের অবিকল চরিত্র রাখা হয় শ্যুটিং-এর সুবিধার্থে। অসুস্থতার জন্য শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন ঊর্মি ওরফে অন্বেষা হাজরা তাই এই ব্যবস্থা। তবে খুব জলদিই শ্যুটিং-এ ফিরবেন অন্বেষা। চিন্তার কোনও কারণ নেই। আপতত দ্রুত সুস্থ হোন অন্বেষা, এমনটাই প্রার্থনা অনুরাগীদের।

‘এই পথ যদি না শেষ হয়’-এর বর্তমান পর্বে ‘ঊর্মি’র বিবাহবার্ষিকী ঘিরে’ জমজমাট সেলিব্রেশনের মজা দ্বিগুণ করতে সিরিয়ালে হাজির হচ্ছে ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের শ্বেতা এবং তাঁর নায়ক রুবেল। ‘এই পথ যদি না শেষ হয়’তে বিশেষ নাচ পরিবেশন করতে দেখা যাবে শ্বেতা-রুবেল জুটিকে। সব মিলিয়ে আসন্ন পর্বে জমজমাট জি বাংলার এই মেগার।

অন্য দিকে স্টার জলসায় একই সময় সম্প্রচারিত ‘এক্কা-দোক্কা’-কে পিছনে ফেলে এগিয়ে চলেছে ‘এই পথ যদি না শেষ হয়’। টিআরপি তেও বেশ খানিকটা এগিয়ে ‘এই পথ যদি না শেষ হয়’। যদিও ‘এক্কা-দোক্কা’-এর মূখ্য চরিত্র সোনামণি সাহা ওরফে রাধিকা এবং সপ্তর্ষি মৌলিক ওরফে পোখরাজের লড়াই, প্রেম, খুনসুটি-এর সঙ্গে ‘এই পথ যদি না শেষ হয়’-এর অন্বেষা হাজরা ওরফে ঊর্মি এবং সাত্যকি ওরফে ঋত্বিক মুখার্জী-র কেমিস্ট্রি টক্কর দেওয়া বেশ কঠিন বলেই মনে করছেন নির্মাতারা। ভবিষ্যতে কী কী চমক অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য, তা টিভি র পর্দায় চোখ রাখলেই বোঝা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর