fbpx

Anshu Bach: মনে পড়ে জিৎ-কোয়েলের মিষ্টি সন্তানকে? দীর্ঘ বিরতির পর নতুন অবতারে পর্দায় ফিরছেন অংশু

দীর্ঘ বিরতির পর নতুন অবতারে পর্দায় ফিরছেন অংশু!জেনে নিন তাঁর বিষয়ে খুঁটিনাটি

জয়ীতা সাহা, কলকাতা: শিশুশিল্পী থেকে কিশোর এক সময় টলিপাড়ায় দাপিয়ে বেড়ানো ছোট্ট অংশু বর্তমানে ২৭ বছরের যুবক। ‘বন্ধন’ সিনেমায় জিৎ, কোয়েলের সেই বাচ্চা ছেলেটা,তারপর ওই যে এমএলএ ফাটাকেষ্ট , রাজু আঙ্কেল সহ বিভিন্ন সিনেমায় নজরকাড়া অভিনয় করা ছোট্ট অংশু ( Anshu Bach ) এখন সবটাই অতীত।বর্তমানে গ্ল্যামারের দুনিয়ায় আবারও প্রত্যাবর্তন হয়েছে অংশুর।একের পর এক কাজ উপহার দিয়েছেন দর্শকদের।মাঝখানে দীর্ঘ ছ’বছর অভিনয় থেকে বিরত থেকেছেন আজকের অংশু বাচ।

যদিও সূত্রের খবর বেশ কিছুদিন বিরতির পর আবারও ফিরেছেন চেনা ছন্দে।কী কারণে এতদিন সরে গিয়েছিলেন তিনি তাঁর পছন্দের জগৎ থেকে, আসুন জেনে নিই। প্রসঙ্গত, উচ্চশিক্ষার জন্য ছ’ বছরে বিরতি নিয়েছিলেন তিনি। স্নাতক হওয়ার পর আবারও গ্ল্যামারের দুনিয়ার ফেরেন অংশু বাচ ( Anshu Bach )।ইতিমধ্যেই বেশ কিছু কাজকর্ম করে ফেলেছেন অংশু ( Anshu Bach )। ২০১৭ সালে ‘টেককেয়ার’ নামের এক শর্ট ফিল্মে কাজ করেন তিনি। এছাড়াও ইংলিশ ভার্সেস ইংলিশ, চার অধ্যায়ের মতো ছবিতে কাজ করেছেন তিনি।

img 20220809 211446

সিনেমার পাশাপাশি টেলিভিশনের পর্দাতেও দেখা গিয়েছে অংশু বাচকে। কে আপন কে পর ধারাবাহিকে খলনায়ক( Villain ) হিসেবে দেখা গিয়েছিল এই অভিনেতাকে।ছোট পর্দায় অভিনয় করেও নজর কাড়েন তিনি।বন্ধন সিনেমায় অভিনয় করার পর কার্যত নজড় কাড়েন তিনি। তারপর থেকেই একের পর এক দূর্দান্ত ছবি উপহার দিয়েছেন দর্শকদের। ধীরে ধীরে জীবনের সিঁড়িতে উর্দ্ধমূখী হওয়া এই অভিনেতা যে ইতিমধ্যেই বিভিন্ন চরিত্রে নজড়কাড়া অভিনয় করে ফেলেছেন তা বলাবাহুল্য।

প্রসঙ্গত,অভিনয়ের পাশাপাশি মডেলিং করছেন অভিনেতা। অংশু বাচের ইনস্টাগ্রামে (Anshu Bach Instagram) উঁকি দিলেই একের পর এক ফটোশ্যুট দেখা যাবে। ইতিমধ্যেই তাঁর অনুগামীর সংখ্যাটি নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়াতে হাজার হাজার অনুরাগী রয়েছে অংশু বাচের। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক সর্বত্র তাঁকে অনুসরণ করেন কয়েক হাজার মানুষ। ভবিষ্যৎ-এ আরও কী কী ছবিতে অভিনয়ের মাধ্যমে নজড়কাড়তে চলেছেন এই অভিনেতা তাঁর অপেক্ষায় দর্শকমহল। এমনটাই সূত্র মিরফৎ জানা যাচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর