fbpx

গায়কের সাথে গলা মেলালেন ক্রিকেটের মহারাজ, অনুপমের সাথে সৌরভের গানের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

অনীশ দে, কলকাতা: ক্রিকেট খেলা থেকে বিদায় নেওয়ার পর সৌরভ গাঙ্গুলিকে ‘দাদা’ রূপে দাদাগিরি করতে দেখেছে পশ্চিমবঙ্গের প্রতিটি মানুষ। দাদার(Sourav Ganguly) এই রূপে বাঙালি মুগ্ধ হয়ে যায়। দাদাগিরির মঞ্চে এখনও পর্যন্ত প্রায় সমস্ত ধরনের মানুষই এসছেন। বেশিরভাগ তারকারাই এসেছেন একাধিকবার। যার জেরে এই মঞ্চে নাচ, হন, আবৃত্তি কিছু হতেই বাকি নেই আর। এইবার এই দাদাগিরির মঞ্চে অন্তক্ষরী খেলা হলো। যেখানে গান গেয়েছেন এই শোএর সঞ্চালক সৌরভ গাঙ্গুলি(Sourav Ganguly)।

dadagiri 2

আসলে সম্প্রতি জি বাংলার (Zee Bangla) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি প্রমো আপলোড করা হয় যেখানে দেখা যায় রবিবারের বিশেষ পর্বের ঝলক। এই রবিবার উপস্থিত ছিলেন অনুপম রায় (Anupam Roy), সুদীপ্তা সেন , শ্রীতমা ভট্টাচার্য। সবার সাথে অন্তক্ষরীর আনন্দে মেতে উঠলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly Singing)।

dadagiri

জি বাংলার আপলোড করা এই প্রমোতে দেখা যাচ্ছে অনুপম রায়ের তত্ত্বাবধানে দাদাগিরির মঞ্চে খেলার ফাঁকে চললো অন্তক্ষরি। প্রথমে অনুপম নিজের একটি গান ধরে। সৃজিত মুখোপাধ্যায়ের প্রথম ছবি অটোগ্রাফের গান আমাকে আমার মত থাকতে দাও ধরেন অনুপম। গানটি ‘ন’ দিয়ে শেষ হয়। এরপর প্রত্যেক প্রতিযোগী ‘ন’ দিয়ে গান ভাবা শুরু করে (Sourav Ganguly Singing)।

 কিন্তু এরই মাঝে সৌরভ হটাৎ জেগে ওঠে নজর কে সামনে জিগার কে পাস। এই শুনেই উচ্ছসিত হয়ে ওঠে মঞ্চে থাকা প্রতিযোগীরা এবং সৌরভ ভক্তরা। অবশ্য এই পর্বের আগে দাদাগিরি পরিচালক শুভংকর মুখ্যোপাধ্যায় জানিয়েছিলেন দাদার গান গাওয়ার কথা (Sourav Ganguly Singing)। তার দীর্ঘ বিশ্বাস ছিল মাঠে যেমন সৌরভ ব্যাট ও বল হাতে অল রাউন্ডারের ভূমিকায় সেরা দিয়েছেন তেমনি দাদাগিরির মঞ্চেও সৌরভ অল রাউন্ডার।

আরও পড়ুন: ৫৬ পেরিয়েও সিঙ্গেল! দাদু হওয়ার বয়সেও জুটল না বউ, কি বলছেন বলিউডের ব্যাচেলর সালমান

২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানায় সৌরভ। শুরুর দিকে আইপিএল এ অংশগ্রহণ করলেও পরে সেখানেও ব্রাত্য হন তিনি। সৌরভের মেয়ে সানা এই মুহূর্তে লন্ডনে অর্থনীতি পড়ছে। খেলা ছেড়ে দিলেও বাংলার ‘দাদা’ স্বমহিমায় দাদাগিরি চালিয়েছেন টিভির পর্দায়। তারপর ২০২০ সালে দায়িত্ব সামলেছেন বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে।

google-news-icon

লেটেস্ট খবর