fbpx

মাত্র ১২ বছর বয়সেই ডাকাত শায়েস্তা করেছিলেন অন্তরা! বুদ্ধি ও সাহসের জন্য বিশেষ সম্মান পেয়েছিলেন রাজু কন্যা

১০ই আগস্ট জিম করতে গিয়ে কার্ডিয়াক অ্যাটাকের সম্মুখীন হন রাজু শ্রীবাস্তব।

অনীশ দে, কলকাতা: মাত্র ৫৮ বছর বয়সেই কৌতুক প্রেমীদের ছেড়ে পরলোক গমন করলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। ১০ই আগস্ট জিম করতে গিয়ে কার্ডিয়াক অ্যাটাকের সম্মুখীন হন রাজু শ্রীবাস্তব। তারপর দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে যুদ্ধ করলেও শেষ রক্ষা হয়নি আর। স্ত্রী শিখা শ্রীবাস্তব Shikha Srivastava, তাদের ছেলে আয়ুষ্মান শ্রীবাস্তব এবং মেয়ে অন্তরা শ্রীবাস্তবকে (Antara Srivastava) একা ফেলে চলে গেলেন কমেডি কিং। রাজুর পুত্র আয়ুষ্মান একজন সেতার বাদক এবং মেয়ে একজন চলচ্চিত্র প্রযোজক এবং পরিচালক। তবে অন্তরার মুকুটে একটি পালক যুক্ত হয়েছিল তাঁর কিশোরী বেলাতেই। একসময় জাতীয় সাহসিকতা পুরষ্কার পর্যন্ত জিতেছিলেন তিনি (Antara Srivastava)। কিন্তু কী কারণে এই পুরষ্কার পেয়েছিলেন তিনি?

antara 3

২০০৬ সালে এই বিশেষ সম্মানে সম্মানিত হন অন্তরা (Antara Srivastava)। মাত্র ১২ বছর বয়সে নিজের সাহসের জন্যে রাষ্ট্রপতি ভবনে পুরষ্কার পান অন্তরা। সেই ছোট্টবেলায় দুর্দান্ত সাহসের পরিচয় দিয়েছিলেন তিনি (Antara Srivastava)। সেই অল্প বয়সেই চোরের থেকে নিজে মা-কে রক্ষা করেছিলেন তিনি এবং শুধু তাই নয় চোরকে বাড়িতে ঢুকতে বাঁধা দিয়েছিলেন অন্তরা। ২০১৯ সালে নিজের সোশ্যাল মিডিয়াতে অন্তরা প্রধানমন্ত্রীর হাত থেকে পুরষ্কার পাওয়ার ছবি শেয়ার করেন। এই চুরির ঘটনার পিছনে মূল কারণ, সেইদিন রাজুর বাড়িতে কেউই ছিলেন না। শুধুমাত্র তাঁর স্ত্রী এবং মেয়েই উপস্থিত ছিলেন।

antara

আর তাতেই বিপত্তি। ডাকাতের দল সেই সুযোগেই হানা দেয় রাজু শ্রীবাস্তবের বাড়িতে। বাড়িতে ঢুকেই কমেডিয়ানের স্ত্রীকে বন্দী করে রাখে সেই দল। এমনকি আগ্নেয়াস্ত্র দিয়ে ভয় পর্যন্ত দেখানো হয়। কোনোমতে তাদের থেকে নিজেকে বাঁচিয়ে নিজের বেডরুমে পৌঁছান অন্তরা। সেখানে গিয়ে পুলিশকে ফোন করে দে এবং নিজের বাবাকে সবটা জানান অন্তরা। জানলা দিয়ে সিকিউরিটি গার্ডকেও ডেকে পাঠান তিনি। এরপর পুলিশ তাদের বাড়িতে প্রবেশ করে গ্রেফতার করে সেই সমস্ত ডাকাতদের।

 

View this post on Instagram

 

A post shared by Antara Srivastava (@antarasrivastava)

এই মুহূর্তে অন্তরা বলিউডের সক্রিয় একজন ব্যক্তি। ছবি পরিচালনা থেকে শুরু করে প্রযোজনা সবটাই সামলাচ্ছেন তিনি। গোল্ডেন অ্যারো এবং ভদকা ডায়েরিজের মতো একাধিক প্রজেক্টে কাজ করেছেন তিনি। দীর্ঘ ৪০ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন রাজু শ্রীবাস্তব তবে শেষমেশ সবাইকে বিদায় জানিয়েছেন তিনি। ফারহান আখতার, অনিল কাপুর থেকে শুরু করে একাধিক বলিউড সেলিব্রিটি তাঁর এই অকাল প্রয়াণে মর্মাহত। নিজের ইনস্টাগ্রামে রাজুর আত্মার শান্তি কামনা করেছেন এই বলি সেলেবরা।

google-news-icon

লেটেস্ট খবর