fbpx

Anu Aggarwal: ‛আশিকি’ ছবির সেই অভিনেত্রীকে মনে পড়ে? বিপুল জনপ্রিয়তা পেয়েও আজ বলিউডের বাইরে সুন্দরী

এ যেন ঠিক ভাগ্যের পরিহাস, জীবনের প্রথম সিনেমা হিট হতে না হতেই গুরুতর দুর্ঘটনায় কেরিয়ারের বিসর্জন অভিনেত্রীর!

মন্টি শীল, কলকাতা: সচরাচর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দার অভিনেত্রীদের কেন্দ্র করে দিনরাত মেতে রয়েছেন নেটনাগরিকরা। তাঁদের সৌন্দর্য এবং প্রতিভায় রীতিমত মুগ্ধ আট থেকে আশি। তবে আজ যেই বলিউড অভিনেত্রীর কথা এখানে বলা হতে চলেছে তিনি তাঁর কেরিয়ারের প্রথম সিনেমা থেকেই অসংখ্য সিনেমা প্রেমিদের মনে রাজত্ব করতে শুরু করে দিয়েছিলেন। তাঁর অসাধারণ অভিনয়ের কৌশল এবং চোখ ধাঁধানো রূপের জৌলুস দেখে অনেকেই মনে করেছিলেন যে, এই অভিনেত্রী বিনোদনের জগতে এক নতুন কাহিনি রচনা করতে চলেছেন। কিন্তু আদতে তা সম্ভবপর হয়ে ওঠেনি।

সূত্র অনুযায়ী, আলোচিত এই বলি অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় বলিউড  সিনেমা আশিকি ( Aashiqui ) থেকে। হ্যাঁ ঠিকই ধরেছেন, তিনি আর কেউ নন, অভিনেত্রী অনু আগরওয়াল ( Anu Aggarwal )। নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেত্রী অনু আগরওয়াল ( Anu Aggarwal ) অভিনেতা রাহুল রায়’এর ( Rahul Roy ) সঙ্গে জুটি বেঁধে বলিউডে অভিষেক করেছিলেন। সিনেমাতে এই দুই তারকাদের মধ্যে তৈরি হওয়া রসায়নের সঙ্গে সঙ্গে, তাঁর গান গুলিও দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা সৃষ্টি করেছিল।

27c22

শোনা যায়, অভিনেত্রী অনু আগরওয়ালের অভিনীত প্রথম বলিউড সিনেমা বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলার পর তাঁর বাড়ির সামনে পরিচালক এবং প্রযোজকদের লাইন লেগে গিয়েছিল। কিন্তু এতো জনপ্রিয়তা অর্জন করা সত্তেও ধীরে ধীরে রূপোলি পর্দা থেকে হারিয়ে গেলেন অভিনেত্রী। কিন্তু এমন কোন পরিস্থিতির শিকার হলেন তিনি, যার দরুন বিনোদন জগৎ থেকে সরে দাঁড়াতে হল অভিনেত্রীকে? সূত্র মারফত জানা গিয়েছে, একটি অভাবনীয় দুর্ঘটনা পুরোপুরি বদলে দেয় অভিনেত্রী অনু আগরওয়ালের জীবন।

27c23

শোনা গিয়েছে, অভিনেত্রী অনু আগরওয়াল একটি বিপজ্জনক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। শুধু তাই নয়, দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় টানা ২৯ দিন কোমায় ছিলেন। এরপর জ্ঞান ফিরে আসার পর অভিনেত্রী তাঁর স্মৃতি শক্তি হারিয়ে ফেলেন। এরপর টানা চার বছর অভিজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে শেষমেশ বিপদের হাত থেকে মুক্তি পান অভিনেত্রী। তবে গুরুতর ভাবে ক্ষতিগ্রস্ত হয় তাঁর মুখ। যার পর স্বাভাবিক ভাবেই তিনি আর পরবর্তী সময়ে রূপোলি পর্দায় প্রত্যাবর্তন করতে পারেননি। শোনা গিয়েছে, এরপর অভিনেত্রী আধ্যাত্মিকতার প্রতি নির্ভরশীল হয়ে ওঠেন। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, বর্তমানে তিনি বিনোদন জগৎ থেকে পুরোপুরি সরে গিয়ে দরিদ্র শিশুদের যোগব্যায়াম শেখান। যা শোনার পর অনেকেই মনে করেন, হয় তো আর কোনও দিন রূপোলি পর্দায় দেখা যাবে না অভিনেত্রীকে, কিন্তু তাঁর সৃষ্টি সর্বদা সিনেমা প্রেমীদের মনে উজ্জ্বল নক্ষত্রের মতো প্রজ্জ্বলিত থাকবে।

google-news-icon

লেটেস্ট খবর