Advertisement

Guddi: মহাচমক, শিরিনের সিঁথিতে উঠল সিঁদুর! চোখে জল গুড্ডির, মিল হবে না অনুজের সঙ্গে?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিক নিয়ে বেশ হতাশ দর্শক। টান টান উত্তেজনা পর্ব চলছিল গত কয়েক সপ্তাহ ধরে। শেষমেষ অনুজকে জীবনসঙ্গী হিসেবে কাকে বেছে নেবে? গুড্ডি না শিরিনকে? এই নিয়ে জল্পনার শেষ শেষ ছিল না সামাজিক মাধ্যমগুলিতে সিরিয়ালের ফ্যান পেজগুলিতে। জল্পনা উস্কে দিয়ে আবার এসবের মাঝেই দুর্ঘটনাবশত বিয়ের মণ্ডপে অনুজ গুড্ডিকে মালা পরিয়ে দেয়। বলা বাহুল্য, তা দেখে বেজায় খুশি হয়েছিলেন সিরিয়ালপ্রেমীরা।

guddi 1

কিন্তু দর্শকদের সব আশায় জল ঢাললেন ধারাবাহিকের নির্মাতারা। গুড্ডির আর শেষরক্ষা হল না। শিরিনের সঙ্গেই চার হাত এক করেছেন অনুজ। ব্যস! তাতেই ক্ষুব্ধ সিরিয়ালপ্রেমীদের অধিকাংশ। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ক্ষোভও উগড়ে দিচ্ছেন প্রাণ খুলে। অধিকাংশের দাবী, ‘এটা ঠিক হল না। আর দেখব না গুড্ডি’। অনেকে আবার ধারাবাহিক বন্ধের ডাকও দিয়েছেন তাঁদের ফেসবুক পোস্টের মাধ্যমে। যা নজর এড়াইনি ‘গুড্ডি ‘ ওরফে ধারাবাহিকের নায়িকা শ্যামৌপ্তির। সোশ্যাল মিডিয়ায় দর্শকদের পাশে থাকার আর্জি জানিয়েছেন।

guddi 2

তবে কি কোনদিন মিল হবে না গুড্ডি-অনুজের? নাকি ধারাবাহিকে আসবে নয়া মোড়। হয়তো গুড্ডি তাঁর স্বপ্ন পূরণ করবে এবং তারপরই অনুজের সঙ্গে মিল হবে। প্রসঙ্গত, গুড্ডি ধারাবাহিকে গল্পের নায়িকা গুড্ডি’র স্কুল শিক্ষিকার সঙ্গে বিয়ে হয় এক আর্মি অফিসারের অর্থাৎ অনুজের। তাঁর এই শিক্ষিকা মারা যাওয়ার পরই শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। তবে সেই সূত্রই কি ইঙ্গিত করছে যে গল্পে আসতে চলেছে নয়া মোড়। নাকি গুড্ডিকে অরুনের জীবনে ফিরিয়ে আনার জন্য পরিচালকের মাথায় আঁটছে নতুন কোনো ফন্দি? সেটাই এখন দেখার…



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement