fbpx

Anurager Chhowa: একটু জন্য হাতের বাইরে মূল চরিত্র, স্বস্তিকা নয়, দীপার ভূমিকায় এই অভিনেত্রীকে চেয়েছিল পরিচালক

প্রত্যুষা সরকার, কলকাতা: নতুন বছরের শুরু থেকেই বাংলা বিনোদন মূলক চ্যানেল গুলিও তাদের ধারাবাহিক গুলিতে নিয়ে আসছে নতুনত্ব। শুরু হচ্ছে একের পর এক নতুন ধারাবাহিক। সেই রকমই কয়েকমাস আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa ) নামক ধারাবাহিক। বর্তমানে স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক এটি। ধারাবাহিক সম্প্রচারের কয়েকদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে সিরিয়াল প্রেমীদের কাছে।

এই জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন দীপা এবং সূর্য নামক দুই চরিত্রকে ( Anurager Chhowa )। যেখানে দীপার ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং সূর্যের ভূমিকায় অভিনয় করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। শুরু থেকেই দর্শকের মন জয় করতে সফল হয়েছেন তাঁরা। তাঁদের জুটিকেও একসঙ্গে দেখতে ভালবাসেন দর্শকেরা। তবে জানেন কী ‘দীপা’ চরিত্রের জন্য অভিনেত্রী স্বস্তিকা ঘোষের বদলে অভিনয় করার কথা ছিল অন্য কারও।

img 20220914 181607

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনেত্রী স্বস্তিকা ঘোষের সাবলীল অভিনয় দর্শকের নজর কেড়েছে। অধিকাংশ নেটিজেনদের এই নায়িকা হয়ে উঠেছে ভীষণ পছন্দের। তবে জানলে হয়তো অবাক হবেন দীপার ( Anurager Chhowa ) চরিত্রে স্বস্তিকার বদলে অভিনয় করার কথা ছিল অভিনেত্রী সৌমিলি চক্রবর্তীর। যিনি বর্তমানে এই ধারাবাহিকেই দীপা’র বোন ঊর্মি চরিত্রে অভিনয় করেছেন। ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে দেখা যায় তাঁকে। ‘ঊর্মি’ চরিত্রেও দর্শকমহলে ভালো প্রশংসা কুড়িয়েছেন সৌমিলিও।

img 20220914 181637

যদিও সব ঠিক থাকলে হয়তো দীপা চরিত্রে স্বস্তিকার বদলে সৌমিলিকেই দেখা যেত পর্দায়। কারণ স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে নায়িকার রোলের জন্য প্রথমে বাছাই করা হয়েছিল অভিনেত্রী সৌমিলি চক্রবর্তীকে ( Anurager Chhowa )। এই রোলের জন্য অডিশনও দিয়েছিলেন তিনি। তবে ধারাবাহিকের ওই সংস্থা থেকে পরবর্তীকালে অভিনেত্রীকে আরও কিছু চরিত্রের জন্য অডিশন নেন তাঁরা। শেষে ‘ঊর্মি’ চরিত্রের জন্য তাঁকে সকলের পছন্দ হয়ে যায় তাঁকে।

img 20220914 181725

এই ধারাবাহিক ( Anurager Chhowa ) দিয়েই সিরিয়ালে ডেবিউ করলেন অভিনেত্রী সৌমিলি চক্রবর্তী। এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও সেগুলি ছিলও পার্শ্ব চরিত্র, খুবই অল্প ছিল তাঁর ভূমিকা। ধারাবাহিকের থেকে মিউজিকাল ভিডিওতেই বেশি দেখা গেছে তাঁকে। বর্তমানে তিনি একজন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী। দর্শকরা তার অভিনয় দক্ষতা পছন্দ করেন।

google-news-icon

লেটেস্ট খবর