fbpx

Ahona Dutta: অভিনয়ে যেন হার মানাবে মিঠাই-খড়িদের, ‛মিশকা’র কুটকাচালির জেরে সুপারহিট ‛অনুরাগের ছোঁয়া’

হার মানাবে সুপারস্টার নায়িকাকেও, খল চরিত্রে তিনিই সেরা!

জয়ীতা সাহা, কলকাতা: ধারাবাহিক হোক বা সিনেমা বরাবরই বেশিরভাগ ক্ষেত্রে জনপ্রিয়তা পেয়ে থাকেন নায়িকা খুব কম ক্ষেত্রে জনপ্রিয়তা পান খল চরিত্র। তবে বর্তমানে মানুষ বিতর্কিত জিনিস দেখতে বেশি পছন্দ করেন। তাই নির্মাতারাও সেইসব বিতর্কিত দৃশ্য বেশি করে গল্পে নিয়ে আসেন। সম্প্রতি বেশ কিছু ধারাবাহিকে মুখ্য চরিত্র হয়ে উঠছেন। নায়িকাকে ছাপিয়ে দর্শকদের মন কাড়েছেন তাঁরা তাঁদের অভিনয়ের মাধ্যমে।

দর্শকদের কটুক্তি, ক্ষোভই একজন খল চরিত্রের নায়িকার সবচেয়ে বড় প্রাপ্তি। এবার এমন কথাকেই আবারও সত্যি করে নায়িকাকে ছাপিয়ে ধারাবাহিককে আরও জনপ্রিয় করে তুললেন খল নায়িকা। স্টার জলসায় বর্তমান ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করছেন মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত। বারংবার সূর্য-কে নিজের করে পাওয়ার জন্য নানা কৌশল অবলম্বন করেন তিনি।img 20220907 152738‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক দিয়েই অভিনয় জগতে আত্মপ্রকাশ অভিনেত্রী অহনা দত্তের ওরফে মিশকা-র। ধারাবাহিকটিতে নায়ক সূর্য-র প্রিয় বন্ধু তিনি। অগাদ বিশ্বাস করেন তাঁকে সকলে। আর সেটারই সুযোগ নিয়ে সূর্য-দীপার সম্পর্কে ভাঙন ধরাতে ততপর মিশকা। এর আগেও মিশকা তাঁর বন্ধু সূর্য-র ভালোবাসা ওরফে প্রিয় বান্ধবী-কে নানা কৌশলে পৃথিবী থেকে চিরকালের মতো সরিয়ে দিয়েছে। এবার দীপার পালা। তবে নানা ভাবে দীপাকে সরানর চেষ্টায় ব্যর্থ হয়েছে সে।

img 20220907 154534 983

সোশ্যাল মিডিয়ায় তাঁর এই খল চরিত্রে অভিনয় দেখে অত্যন্ত বিচলিত দর্শকমহল। নানা কটুক্তি দিয়ে ভরিয়ে দিচ্ছেন কমেন্ট বক্স, যদিও এই কটুক্তি গুলির সবটাই তাঁর খল চরিত্রে বড় পাওনা। ধারাবাহিকটিকে দর্শকরা পছন্দ করেছেন বলেই এমন সব মন্তব্য করছেন তাঁরা। মিশকা কি পারবে তাঁর কৌশল প্রয়োগ করে সূর্য-র জীবন থেকে দীপাকে সরাতে? সম্প্রতি ধারাবাহিকের গল্পে মা হতে চলেছেন সূর্য-র স্ত্রী দীপা। দীপার সন্তান কি পৃথিবীর আলো দেখতে পারবে? এসব প্রশ্নের উত্তর জানতে চাইলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

google-news-icon

লেটেস্ট খবর