fbpx

Bollywood Actress: সৌন্দর্য বাড়াতে অস্ত্রপচার! উন্নতির জন্য প্লাস্টিক সার্জারিকেই হাতিয়ার করেছেন যে তারকারা

সৌন্দর্য বাড়াতে একমাত্র অস্ত্র প্লাস্টিক সার্জারি! এই বলি অভিনেত্রীরা অস্ত্রপ্রচারে মাধ্যমে বদলেছেন নিজের মুখ

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটদুনিয়াতে নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দার অভিনেত্রীরা সিনেমার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয়। যদিও এই জনপ্রিয়তার আসল রহস্য তাঁদের অভিনয়ের সঙ্গে সঙ্গে অভিনেত্রীদের চোখ ধাঁধানো রূপের জৌলুস। যাতে রীতিমত মাত আট থেকে আশি সকলেই। কিন্তু আপনি কি জানেন, গ্ল্যামার জগতের এই অভিনেত্রীরা তাদের সৌন্দর্যকে ধরে রাখার জন্য বেছে নিয়েছেন প্লাস্টিক সার্জারির পথ। এক কথায় বলতে গেলে, বলিউডের বেশ কিছু অভিনেত্রী তাঁর নিজের নাক, ঠোঁট এবং শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গ অস্ত্রপ্রচারে মাধ্যমে আরও সুন্দর করে তুলেছেন। কিন্তু এই তালিকায় রয়েছেন কোন অভিনেত্রীরা? দেখে নিন একনজরে,

•অনুস্কা শর্মা

23c61
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুস্কা শর্মা ( Anushka Sharma ) তাঁর অভিনয় কেরিয়ারের সূচনা করেছিলেন বলিউড সিনেমা ‘রব নে বনা দি জোড়ি’ থেকে। এরপর তিনি বক্স অফিসে একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কিন্তু শোনা যায় অভিনেত্রী তাঁর নিজের সৌন্দর্য এবং রূপের জৌলুসকে বৃদ্ধি করার জন্য নিজের ঠোঁটে প্লাস্টিক সার্জারি করেন।

•শ্রুতি হাসান

23c62
রূপোলি পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান ( Shruti Hassan ) তাঁর অভিনয়ের দক্ষতার দরুন বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বিশেষ খ্যাতি অর্জন করেছেন। তবে এই অভিনেত্রীর আরও একটি পরিচয় আছে, তিনি কমল হাসানের কন্যা। অভিনেত্রী তাঁর অসাধারণ অভিনয়ের কৌশলের দরুন দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। কিন্তু শোনা যায়, নিজের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য অভিনেত্রী একদা তাঁর নাকে প্লাস্টিক সার্জারি করেছিলেন। যদিও এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই এই কথার অভিব্যক্তি করেছিলেন।

•বাণী কাপুর

23c63
বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী বাণী কাপুর ( Vaani Kapoor ) তাঁর অভিনয়ের কেরিয়ারের সূচনা করেছিলেন ‘শুদ্ধ দেশি রোম্যান্স’এর মধ্যে দিয়ে। এরপর তিনি তাঁর অভিনয়ের দক্ষতা দিয়ে একের পর এক সিনেমা বক্স অফিসে উপহার দিয়েছেন, করেছেন অগণিত সিনেমা প্রেমিদের মন জয়। কিন্তু জানা গিয়েছে, একদা এই অভিনেত্রী তাঁর সৌন্দর্য বৃদ্ধির জন্য নাক এবং ঠোঁটে অস্ত্রপ্রচার করেছিলেন।

•প্রিয়াঙ্কা চোপড়া

23c64
বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra ) সর্বদাই আলোচিত তাঁর লুক এবং অভিনয়ের জন্য। শোনা যায়, অভিনেত্রী তাঁর নাক এবং ঠোঁটে প্লাস্টিক সার্জারি করেছিলেন। অভিনেত্রী তাঁর নিজ জীবনীতে বলেছেন, ‘তাঁর নাকের হাঁড় ভেঙে যাওয়ার পর তিনি এই সিদ্ধান্ত নিয়েছিলেন।’ যদিও অভিনেত্রী প্লাস্টিক সার্জারি করে আসার পর সোশ্যাল মিডিয়াতে একাধিক কটূক্তির শিকার হতে হয়েছিল। এরপর ফের একবার নতুন করে প্লাস্টিক সার্জারি করে নিজের জৌলুস ফিরিয়ে আনেন অভিনেত্রী।

•শিল্পা শেঠি

23c65
সৌন্দর্য এবং ফিটনেসের সম্পর্কে আলোচনার সূত্রপাত ঘটলেই সর্বপ্রথম উঠে আসে অভিনেত্রী শিল্পা শেট্টি’র ( Shilpa Shetty ) নাম। অভিনেত্রী তাঁর অসামান্য অভিনয়ের দক্ষতা দিয়ে অগণিত মানুষের হৃদয় জয় করেছেন। তবে জানা গিয়েছে, অভিনেত্রী তাঁর সৌন্দর্য বৃদ্ধির জন্য নাক প্লাস্টিক সার্জারি করেছিলেন। যার পর স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়াতে এক দীর্ঘ আলোচনা হয়েছিল অভিনেত্রীকে কেন্দ্র করে।

google-news-icon

লেটেস্ট খবর