fbpx

Aparajita Adhya: “TRP অনেকটা সাপ-লুডোর খেলা!” তালিকায় শীর্ষস্থান দখল করে এ কী বললেন লক্ষ্মী কাকিমা?

বেঙ্গল টপার এখন অতীত! বিগত কয়েকদিনের TRP তালিকা থেকে যেন নাম উঠেছে মিঠাইয়ের। এককালে শীর্ষ পদ অধিকারী মিঠাইরাণী ( Mithai ) এখন তালিকার অনেকটাই নীচে। গতকালই প্রকাশিত হয় এই সপ্তাহের টিআরপি লিস্ট। সেখানে দেখা যায়, পরিচালকের ইশারায় মিঠাইকে গুলিবিদ্ধ করেও বিশেষ জনপ্রিয়তা তুলতে পারেনি এই এককালের সেরার সেরা ধারাবাহিক। তাতে অবশ্য বিশেষ ভাবে চিন্তিত নয় ধারাবাহিকের পরিচালকও।

উল্লেখ্য, চলতি সপ্তাহে টিআরপি তালিকা ( Weekly TRP List ) দেখে নড়চড়ে বসেছেন ধারাবাহিক প্রেমীরা। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’, ‘ধুলোকণা’ যেন এখন অতীত। এবারের টিআরপি তালিকায় সকলকে পিছিয়ে ‘সুপারস্টার’ লক্ষ্মী কাকিমা। তালিকায় আপাতত শীর্ষ পদে সে।  এদিন শীর্ষ পদ দখল করে বেশ খুশি লক্ষ্মী কাকিমা। এদিন টিআরপি-এর প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে লক্ষ্মী কাকিমা ওরফে অপরাজিতা আঢ্য ( Aparajita Adhya ) জানান, “আমি, দেবুদা যে কাজটা করি ভাল ভাবেই করার চেষ্টা করি। ইন্ডাস্ট্রিতে ২৫ বছর টিকে আছি নিজের কাজের জন্য। আসলে, টিআরপিটা অনেকটা সাপ-লুডোর মতো। কেউ সাপের মুখে পড়বে, কেউ আবার মই ধরে এগিয়ে যাবে। কেউ এগবে, কেউ আবার পিছিয়ে যাবে।” অপরাজিতা মনে করেন, টিআরপিতে ভাল ফল পেলে সেটে অনেক এনার্জি বাড়ে। নতুন সদস্যরা উত্তেজনা পান। তারা উদ্বুদ্ধ হন। চ্যানেল ও প্রযোজকের ব্যবসায়িক উন্নতি হয়। 

উল্লেখ্য, লক্ষ্মী কাকিমার বউমা হংসিনী ওরফে শার্লি মোদক জানিয়েছেন, “অপাদি প্রচন্ড খুশি। আগের সপ্তাহেও চ্যানেল টপার হওয়ার পর উনি বেশ খুশি ছিলেন। অপাদি আসলে বৃহস্পতিবার খুব চিন্তায় থাকেন। আগে উনি বলতেন, এদিন তোরা আমাকে কল দিবি না। বর্তমানে টিআরপি তালিকায় অনেকটা উপরের দিকে উঠে যাওয়ায় চিন্তা কমেছে তাঁর। নাহলে উনি ট্রমাটাইজড থাকেন এই টিআরপি তালিকা নিয়ে।”

প্রসঙ্গত উল্লেখ্য, বিগত কয়েক  সপ্তাহ ধরেই টিআরপি তালিকা থেকে অনেকটাই নাম পড়েছে মিঠাইয়ের। এই ফাঁকে গাঁটছড়া কিংবা ধুলোকণা অনেকটা উঠে গেলেও এই সপ্তাহে যেন সব কিছু ওলটপালট করে দিল লক্ষ্মী কাকিমা।    

google-news-icon

লেটেস্ট খবর