fbpx

Aparajita Adhya: কাটেনি বিবাহ বার্ষিকীর আমেজ! নেটমাধ্যমে কোমর দুলিয়ে নেটিজেনদের কুপকাত করলেন ‘লক্ষ্মী কাকিমা’

'ভুলভুলাইয়ার২-এর' গানের তালে অপরাজিতা আঢ্য! দেখে নিন তাঁর অসাধারণ নাচের ভিডিও

জয়ীতা সাহা, কলকাতা: চমৎকার হাসি ও কান্না যেকোনও পর্বের রোলেই আগে উঠে আসে তাঁর নাম। অবাক করা হাসি ও কথা বলার ধরনে মুগ্ধ তাঁর অনুরাগীরা। সম্প্রতি ‘২৫-তম বৈবাহিক জীবনের জন্মদিন’ উপলক্ষে এটি ইনস্টাগ্রাম পোস্ট করেন তিনি। পোস্টটিতে চোখ রাখলেই দেখা যায় অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিন সংসারেও তিনি কতখানি দায়িত্বশীল ও হাসিখুশি। হ্যাঁ ঠিকই ধরেছেন অপরাজিতা আঢ্য-র( Aparajita adhya )কথাই বলছি।

সম্প্রতি নেটমাধ্যমে আরও একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন অপরাজিতা( Aparajita Adhya )। পোস্টটিতে বলিউড মুভি ‘ভুলভুলাইয়া২-র’ গানে অর্থাৎ বিশিষ্ট গায়ক অরিজিৎ সিং ও গায়িকা শ্রেয়া ঘোষালের কন্ঠে ‘মেরে ঢোল না ‘ গানের তালে কোমর দুলিয়ে মুগ্ধ করেছেন নেটিজেনদের। শুধুমাত্র টলিউডে অভিনয়ই নয় নাচ, গান, আবৃত্তি সবেতেই তিনি ‘সুপার ওম্যান’। একদিকে তাঁর ছবি ‘হামি’, ‘প্রাক্তন’, ‘রসগোল্লা’, ‘চিনি’, ‘বেলাশেষে’ ও ‘বেলাশুরু’-তে যেভাবে তাঁকে পছন্দ করেছেন দর্শকমহল।

img 20220811 115837

ঠিক তেমনই বর্তমানে বেশ অনেক দিন পর ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের হাত ধরে ছোট পর্দার ফিরে সেখানেও জনপ্রিয়তা পান অভিনেত্রী( Aparajita Adhya )। প্রসঙ্গত,মিঠাই, গাঁটছড়ার মতো সিরিয়ালের সঙ্গে টিআরপি’র টক্করে দ্বিতীয় স্থানে উঠে এসেছিল অপরাজিতা আঢ্য অভিনীত ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল। কিন্তু আবারও টিআরপি রেটিং-এ এগিয়ে ‘মিঠাই’, তারপরেই দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’। আর ঠিক এরপরেই তৃতীয় স্থানে রয়েছে ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ ও ‘আলতা ফড়িং’। জি বাংলায় সম্প্রচারিত এই সিরিয়ালে অপরাজিতা আঢ্যকে যেন কার্যত ১৬- বছরের তরুণী মনে হয় । হাসিখুশি, ঝলমলে চরিত্রে যেন তিনিই সেরা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অভিনেত্রী বরাবরই তাঁর জীবনের ছোট ছোট ভালো-মন্দ ভাগ করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এমনকী তাঁর বাড়ির লক্ষ্মী পুজোর সাজসজ্জা থেকে পুজোর সবটাই তুলে ধরেন নেটমাধ্যমে।এই কারনেই বোধহয় শুধু অভিনেত্রী হিসেবে নয়, সাধারণ মানুষ হিসেবেও অনুরাগীদের একটু বেশিই পছন্দের তিনি( Aparajita Adhya )। বড়ো পর্দা থেকে ছোট পর্দায় কাজ তার তাঁর কাছে নতুন নয় এর আগেও ‘পারি পাগলীর’ চরিত্রে জলনুপূর সিরিয়ালে অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শকদের । এবার ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালেও সেই জায়গা নিতে পারবেন কী তিনি? সবটাই জানা যাবে টিভির পর্দায় চোখ রাখলে।

google-news-icon

লেটেস্ট খবর