fbpx

Aparajita Ghosh Das: আবার বছর চার পর! ছোট পর্দায় ফিরছেন ‛এখানে আকাশ নীল’-এর হিয়া

দীর্ঘ বিরতির পর ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস। কিন্ত কোন ধারাবাহিকের হাত ধরে?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সালটা তখন ২০০৭ কি ২০০৮। বাঙালী সিরিয়ালপ্রেমীদের অন্যতম প্রিয় ধারাবাহিক ছিল ‘এখানে আকাশ নীল’ ( Ekhane Akash Nil )। উজান আর হিয়ার রসায়নে মেতে থাকতেন গোটা দর্শকমহল। দর্শক সমাদরে বেশ জনপ্রিয় ছিল এই জুটি। তবে কয়েক বছর যাবৎ সিরিয়ালের পর্দায় দেখা যেত না হিয়া ওরফে অপরাজিত ঘোষ দাসকে ( Aparajita Ghosh Das )। তবে এবার তাঁর অনুরাগীদের জন্যে সুখবর।

খুব শীঘ্রই পর্দায় দেখতে পাওয়া যাবে অপরাজিত ঘোষ দাসকে। স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘এক্কা- দোক্কা’ ( Ekka Dokka )। গল্পের মুখ্য ভুমিকায় থাকেন মোহর ধারাবাহিকের মোহর ( Mohor ) ওরফে সোনামোনি সাহা ( Sonamoni Saha ) ও শ্রীময়ীর ( Sreemoyee ) ছেলে ডিঙ্কাকে ওরফে সপ্তর্ষি বিশ্বাসকে ( Saptarshi Biswas )। ধারাবাহিকের গল্প লিখেছেন লীনা গাঙ্গুলী। তিনি আগেও স্টার জলসার ( Star Jalsha ) বহু ধারাবাহিকের গল্প লিখেছেন।

aparajira new 2

চ্যানেলের তরফ থেকে অবশ্য নতুন এই ধারাবাহিকটির বিষয় বিশদে তথ্য দেওয়া হয়নি। তবে ‘আয় তবে সহচরী’ ( Aye Tobe Sohochori ) ধারাবাহিকের স্লট বদলে রাত ৯টার প্রাইম টাইমে এক্কা- দোক্কার সম্প্রচারনের সময় ধার্য করা হয়েছে। পরিবর্তে আয় তবে সহচরী’ দেখা যাবে রাত দশটায়। গল্পের প্রেক্ষাপট এমবিবিএস ফাইনাল ইয়ারের দুই স্টুডেন্ট পোখরাজ ও রাধিকাকে নিয়ে। দুই প্রতিদ্বিন্দ্বী বাড়ি সেন বাড়ি ও মজুমদার বাড়ি। তাঁদের দুই আদুরে ছেলে মেয়ে হল রাধিকা ও পোখরাখ। মজুমদার পরিবারের ছোট মেয়ে রাধিকার একমাত্র ইচ্ছা ‘আমি যেন ওর (পোখরাজের) মুখে ঝামা ঘষে দিতে পারি’। আর তাই দুই পরিবারের মধ্যে চরম রেষারেষি। তবে ঝগড়া দিয়েই শুরু হবে তাঁদের সম্পর্কের।

untitled(1)(2)এই ধারাবাহিকের একটি পার্শ্বচরিত্রে দেখা যাবে অপরাজিত ঘোষ দাস। তাঁর ঝুলিতে ইতিমধ্যেই রয়েছে ‘একদিন প্রতিদিন’, ‘বিজয়িনী’, ‘কোজাগরী’, ‘কুসুম দোলা’-র মতো ধারাবাহিক। ছোট পর্দার পাশাপাশি তিনি বড় পর্দায়ও কাজ করেছেন চুটিয়ে। তাঁর জনপ্রিয় ছবিগুলি হল ‘ইতি শ্রীকান্ত’, ‘চলো লেটস গো’, ‘বাকিটা ব্যাক্তিগত’, ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ইত্যাদি।

google-news-icon

লেটেস্ট খবর