fbpx

শেষ থেকে শুরু! আসছে নয়া চমক,আবারও নারীকেন্দ্রিক চরিত্রে বাজিমাত দেবে ‘অপরাজিতা অপু’র সুস্মিতা ওরফে অপু

প্রিয়া ধর, কলকাতাঃ বাঙ্গালী আর সিরিয়াল এই দুটোকে আলাদা করা এক্কেবারে অসম্ভব। এই কথাটি যে খাঁটি সেটা তো বিকেল হলেই বাঙ্গালীর ঘরে উঁকি মারলেই বোঝা যায়। সব ঘরেই একই চিত্রপট। মা বোনেরা হাতে রিমুট নিয়ে বুঁদ হয়ে যায় টেলিভিশনের সামনে। আর তখনই টেলিভিশনের প্রিয় চরিত্রেরা যেন প্রাণ ফিরে পায় দর্শকদের এই ভালোবাসা পেয়ে। পর্দার চরিত্রেরা তখন ঘরের মেয়ে হয়ে ওঠে।

দিনে দিনে বাঙ্গালী দর্শদের মধ্যে সিরিয়ালের এমন চাহিদা বেড়েছে যে, টেলিভিশন সংস্থাগুলো চ্যানেলের কোনও স্লটেই বিরতি নিতে পারছেন না। একটি ধারাবাহিক শেষ হতে না হতেই নয়া ধারাবাহিকের তোড়জোড় ফেলে দিতে হচ্ছে। যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’, সিরিয়ালপ্রেমীদের এক্কেবারে নয়নের মণি। মূলত নারীকেন্দ্রিক চরিত্র দিয়েই সাজানো হয়েছে সিরিয়ালের গল্প। গল্পের প্রধান চরিত্র অপু। কিভাবে নিজের অদম্য জেদকে কাজে লাগিয়ে লক্ষ্যে পৌঁছায় সেই সাথে সংসার সামলায় সেই গল্পই বুনেছেন নাট্য লেখক।

Aparajita Apu serial
Aparajita Apu serial

আরও পড়ুন…………সেদিনের ইউভান আজ স্কুলে যাচ্ছে! ভাইরাল একরত্তির ফটো, ছেলেকে নিয়ে আবেগপ্রবণ মা শুভশ্রী

তবে দর্শকদের কাঁদিয়ে এক রকমভাবে বিদায় নিতে হচ্ছে পর্দার অপু ( Aparajita Apu serial ) ওরফে সুস্মিতাকে। এত জনপ্রিয় ধারাবাহিক হয়েও টিআরপি দৌড়ে পা পিছলে পড়ে যাওয়ার বিদায় নিতে হচ্ছে অপুকে। তবে শেষ হলে কি হবে প্রিয় অপুকে যে আবারও তার অনুরাগীদের কাছে ফিরতেই হবে। না ফিরে যাবেই বা কোথায়। দর্শকদের অভিমান বোধ হয় বুঝতে পেরেছে অপু। তাই সুখবর নিয়ে শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন অপু।

Aparajita Apu serial
Aparajita Apu serial

আরও পড়ুন………‘যখন তখন মেয়ের মানসিকতা পাল্টে যাচ্ছে’, মেয়ে নাইসাকে নিয়ে বিস্ফোরক বাবা অজয়

জানা গেছে বাংলা ধারাবাহিকের এই জনপ্রিয় মুখ এখন দেখা যাবে স্টার জলসায় নয়া ধারাবাহিকে। সুখবর এটাই যে, এখানেও অপুকে প্রধান চরিত্রে দেখা যাবে। আগের ধারবাহিকের থেকে একটু আলাদা হলেও গল্পের ভিত্তি একই রয়েছে নারী কেন্দ্রিক চরিত্র। এখানেও আমাদের প্রতিবাদী ও সাহসী অপুকে দেখা যাবে একজন নারী হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করার অবিরাম সংগ্রাম করে যেতে। কিভাবে নিজের স্বপ্নক বাঁচিয়ে ও সংসার সামলে আকাশে ডানা মেলতে হয় সেটাই করে দেখাবে সুস্মিতা ওরফে অপু।

Aparajita Apu serial
Aparajita Apu serial

আরও পড়ুন…………কাঁধে ব্যাগ নিয়ে কোথায় চলল রাজপুত্র? মা-বাবার হাত ছেড়ে একাই পাঠশালা রওনা দিল শুভশ্রীপুত্র ইউভান

এই ধারাবাহিকেও অপুর সাথে তার অনস্ক্রিন শাশুড়ির বেশ মিষ্টি রসায়ন দেখা যাবে। নতুন এই ধারাবাহিকের কথা চাওর হতেই অনুরাগীরা আবারও খুশিতে আত্মহারা হয়ে ওঠেন। অপুকে যে আবারও নয়া অবতারে দেখা যাবে এটাই বড় কথা! সেই অপুকে এখানে নারীবাদী চরিত্রে খুঁজে পাওয়া যাবে। নারী অনুরাগীদের কাছে অপু বড্ড কাছের ও প্রিয়। তাই ভক্তকুল অপেক্ষায় আছে কবে আসবে এই নয়া ধারাবাহিক।

google-news-icon

লেটেস্ট খবর