fbpx

Giorgia Andriani: উরুতে গোলাপি ট্যাটু! আরবাজের বান্ধবীর সৌন্দর্যের সামনে মালাইকা একেবারে বয়স্ক, রইল ছবি

‘ঠিক যেন সীমাহীন উষ্ণতা’! আরবাজের বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির জাতক পোস্ট ঘিরে শোরগোল নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি  নেটদুনিয়াতে  নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দায় অভিনীত জনপ্রিয় তারকাদের নিয়ে আলোচনায় মগ্ন রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই আলোচনার অন্যতম কারণ তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। ইদানিং এমনই এক আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আরবাজ খান ( Arbaaz Khan ) এবং তাঁর নিকট বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানি ( Giorgia Andriani )। এদিন সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছিলেন, যাকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে।

কিন্তু কী এমন করলেন এই মডেল অভিনেত্রী যার দরুন এমন পরিস্থিতির সৃষ্টি হল? সোশ্যাল মিডিয়া সূত্র অনুযায়ী, সম্প্রতি অভিনেতা আরবাজ খানের ( Arbaaz Khan ) এর বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানি ( Giorgia Andriani ) তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কিছু ছবি পোস্ট করেন। যেখানে এই মডেল অভিনেত্রী তাঁর সিজলিং ফিগার এবং উষ্ণ মনোভাব প্রদর্শন করেছেন। পোস্ট করা ছবিতে অভিনেত্রীকে দেখা গিয়েছে একটি সিলভার রঙের হাই-স্লিট ড্রেস এবং হাই হিলে। আর তাঁর মাথার চুল ছিল বাঁধা। ছবিটি নেটমাধ্যমে দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

23c52

শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতে জর্জিয়া এই ছবি দেখা মাত্রই নেটিজেনদের তরফ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যাতে অনেকেই তাঁর উষ্ণ অঙ্গ ভঙ্গির প্রসংশা করেছেন। আবার জর্জিয়া আন্দ্রিয়ানি’র এই ছবি দেখা পর অভিনেতা আরবাজ খানের প্রথম স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে তুলনা করেছেন। তাঁদের মন্তব্য অনুযায়ী, ‘অভিনেতা আরবাজ খানের প্রথম স্ত্রী মালাইকা অরোরার থেকে তাঁর বর্তমান বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানি অধিক উষ্ণ এবং লাশ্যময়ী।’ আর এই মন্তব্যের পর মালাইকা অরোরার অনুরাগীদের মাঝে এক প্রভাব পড়তে চলেছে তা বলাই যায়।


বলে রাখা ভাল, বলিউডের জনপ্রিয় অভিনেতা আরবাজ খান ১৯৯৮ সালে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। প্রায় দীর্ঘ ২০ বছরের সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করার পর গত ২০১৭ সালে বিচ্ছেদ হয় এই দুই বলি তারকা দম্পতির। এরপর অভিনেত্রী মালাইকা অরোরা বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। অপরদিকে অভিনেতা আরবাজ খান এক নতুন বান্ধবীর সন্ধান পান, যার নাম জর্জিয়া আন্দ্রিয়ানি। বলিউডের এই জনপ্রিয় তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে নেটনাগরিকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন। কিন্তু এরই মাঝে জনপ্রিয় মডেল অভিনেত্রী জর্জিয়া আন্দ্রিয়ানি’র এই পোস্ট পূর্বের সমস্ত আলোচনাকে ফিকে করে দিতে চলেছে তা সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে

google-news-icon

লেটেস্ট খবর