fbpx

‘পরম সুন্দরী’র প্রেমে মজেছেন প্রভাস! নিজের সহ অভিনেত্রী কৃতির সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন ‘বাহুবলী’?

সম্প্রতি এমন এক খবর সামনে এসেছে যা শুনে উচ্ছসিত কৃতি এবং প্রভাস অনুগামীরা।

অনীশ দে, কলকাতা: বাহুবলী যে প্রভাসকে (Prabhas) একজন সর্বভারতীয় সুপারস্টারে পরিনত করেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। অবশ্য বাহুবলীর পর অভিনেতার আর কোনও ছবিই বক্স অফিসে চলেনি তেমন। তবে অভিনেতার (Prabhas) আসন্ন ছবি যে বক্স অফিসে এক বড় সাফল্য পেতে পারে,সেই আশাতেই বুক বাঁধছে প্রভাস ভক্তরা। এই ছবিতে প্রভাসের (Prabhas) পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে কৃতি শ্যানন (Kriti Sanon) এবং খলনায়কের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে (Saif Ali Khan)। তবে সম্প্রতি এমন এক খবর সামনে এসেছে যা শুনে উচ্ছসিত কৃতি (Kriti Sanon) এবং প্রভাস অনুগামীরা। শোনা যাচ্ছে কৃতি(Kriti Sanon) এবং প্রবাসের রসায়ন বেশ জমে উঠেছে। কফি উইথ করণ- এ এসে কৃতি প্রভাসকে ফোন করার পরেই শুরু হয় চাঞ্চল্য।

prabhas

আদিপুরুষ ছবির শ্যুটিংয়ের প্রথম দিক থেকেই কৃতি এবং প্রভাসের বন্ধুত্ব চোখে পরার মতো। সবাই জানে, প্রভাস রিল লাইফে বাহুবলী হলেও রিয়াল লাইফে খুবই লাজুক। সেখানে দাঁড়িয়ে প্রথম দিনই কৃতি শ্যাননের সঙ্গে গল্পে মজে ওঠার কারন কী? অনেকদিন আগে থেকেই কি একে অপরকে চিনতেন তাঁরা? পরবর্তীতে কি আবার নতুন দম্পতি দেখতে চলেছে বলিউড? উঠছে প্রশ্ন। এমনকী ছবি চলাকালীন দুজন দুজনের প্রত্যেকটি শট নিয়ে যথেষ্ট চিন্তিত ছিলেন। এছাড়াও একসঙ্গে সেটে দীর্ঘক্ষণ গল্পও করেন তাঁরা।

prabhas 2

অবশ্য দুজনের কেউই এখনও এই সম্পর্কে কিছু জানাননি। এই মুহুর্তের সবচেয়ে বড় সুপারস্টার প্রভাস। কোটি কোটি টাকা ব্যয়ে তৈরি হচ্ছে তাঁর এক একটি ছবি। ফ্লপ করলেও বড় ছবির ডাকে অব্যাহতি ঘটছে না। আদিপুরুষ ছবিতে এক নতুন প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। জেমস ক্যামেরনের অ্যাভাটার ছবিতে ব্যবহৃত প্রযুক্তি ব্যবহার হয়েছে এই ছবি। ছবির প্রচারে এখন থেকেই কোমর বাঁধতে শুরু করেছেন প্রভাস। দিল্লিতে রামলীলা ময়দানে দশেরাতে রাবণ জ্বালাতে দেখা যাবে প্রভাসকে। এছাড়াও আদিপুরুষ ছবির ঘোষণা ভব্য রাম মন্দির থেকেই করতে চলেছেন প্রভাস।

prahas 3

আদিপুরুষ ছাড়াও আরও এক বিগ বাজেট ছবিতে অভিনয় করেছেন প্রভাস। ছবির নাম প্রজেক্ট কে। এই ছবিতে প্রভাস ছাড়াও দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং অমিতাভ বচ্চনকে। এটি একটি ভবিষ্যতের গল্প বলবে যেখানে তৃতীয় বিশ্বযুদ্ধ বর্তমান। এই ছবির অ্যাকশন দৃশ্যের জন্য পাঁচ হলিউড স্টান্টম্যানকে পর্যন্ত আনা হয়েছে। ছবিতে অমিতাভ বচ্চন ও প্রভাসের এমন একটি অ্যাকশন দৃশ্য থাকবে যা নজর করবে সকলের, এমনটাই জানা যাচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর