fbpx

Arijit Singh: মাটির মানুষ অরিজিৎ, ছাদে দাঁড়িয়ে এককালে চলত তাঁর গানের রেওয়াজ

পারফর্ম করেন গোটা বিশ্বের বড় বড় মঞ্চে কিন্তু নিজের জিয়াগঞ্জের বাড়ির ছাদে গিটার নিয়ে সাদামাটাভাবে প্র্যাকটিস করেন সংগীত! অরিজিৎ সিংয়ের ভিডিও দেখে নেট দুনিয়া জানাচ্ছে প্রণাম।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ তাঁর কণ্ঠের জাদুতে মজে গোটা ভারতবর্ষ। তবুও দেশের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংহ ( Arijit Singh ) যেন রয়েছেন অরিজিতেই। মায়ানগরী মুম্বাইয়ের তারকা সুলভ চাকচিক্য ছুঁতে পারেনি গায়ককে। এখনও মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জবাসীর ‘ঘরের ছেলে’ তিনি। মাঝেসাঝেই জিয়াগঞ্জের পথে ঘাটে আটপৌরে হাফ প্যান্ট ও টি-শার্টে হেঁটে যেতে দেখা যায় তাঁকে। কখনো বা স্কুটি নিয়ে এলাকা চষে বেরান। ঝুলিতে হাজার হাজার হিট গান, শত শত জাতীয় ও আন্তর্জাতিক স্তরের পুরুস্কার থাকলেও নিজেকে মাটির কাছাকাছি রাখতে পছন্দ করেন অরিজিত।

সোশ্যাল মিডিয়ায় খুব একটা বেশি সক্রিয় নন এই গায়ক। তবে তাঁর নানা কীর্তির ভিডিয়ো বিভিন্ন সময়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে তা বলার অপেক্ষা রাখেনা। কখনো ভাইরাল ( Viral video ) হয়েছে তাঁর ছেলের স্কুলের বাইরে স্ত্রীকে নিয়ে স্কুটিতে অপেক্ষা করার ভিডিয়ো। কখনো তিনি নিজের পুরনো স্কুলে ফিরে গেছেন এবং এক পুরনো শিক্ষিকার সঙ্গে দেখা হওয়ায় পায়ের কাছে বসে পড়েছেন, সেই ভিডিয়ো।

গায়কের অনেক পোস্টই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হুহু করে। নেটিজেনরা গায়কের এহেন মাটির মানুষ সুলভ আচরণ দেখে রীতিমত পঞ্চমুখ। গানের রিয়্যালিটি শো থেকে উঠে এসে নিজেকে দেশের এক নম্বর গায়কে পরিণত করলেও নিজের সেই সাদামাটা হাবভাব ধরে রেখেছেন অরিজিৎ। তবে পুরোটাই সফল ভাবে করে উঠতে সফলও হয়েছেন গায়ক। তবে এবার ভাইরাল হয়েছে অরিজিতের অন্য একটি ভিডিয়ো। ভিডিওটি যদিও বহু পুরনো কিন্তু তার অন্তর্নিহিত অর্থ দর্শকরা বুঝতে সময় নেয়নি। কী ছিল ভিডিয়োতে?

ভিডিওতে ছাদের উপর দাঁড়িয়ে গিটার হাতে গান গাইতে দেখা গেল অরিজিতকে। আজকাল বহু সাধারণ মধ্যবিত্ত বাড়িতে সংগীতপ্রেমী ছেলেরা বা মেয়েরা ছাদে উঠে তাদের নিজস্ব সময় ব্যয় করে সংগীত সাধনার পেছনে। তেমনই এক সাদামাটা ছেলে অরিজিৎ।

google-news-icon

লেটেস্ট খবর