fbpx
Tuesday, September 27, 2022

Godhuli Alap: শরীরে আর নেই লজ্জা, সকলের সামনেই নোলককে নিজের ভালবাসার কথা জানাল তার ‘বুড়ো বর’

নোলকে ভালবাসলেও সেই কথা স্বীকার করতে চান না অরিন্দম। কিন্তু নায়িকা নোলকও নাছোড়বান্দা। শেষমেষ নোলক কি পাররে অরিন্দমের মনের কথা জানতে?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এতদিন ধরে নোলক ও অরিন্দমের প্রেম দেখতে উদ্গ্রীব হয়েছিলেন সিরিয়াল প্রেমীর দল। আর তাঁদের প্রতিক্ষার অবসান ঘটাতেই ‘গোধুলি আলাপ’-এর ( Goduli Alap ) নির্মাতারা নিয়ে আসছে সপ্তাহভর জমজমাট পর্ব। যা দেখে বেজায় খুশি দর্শকরা। গল্পের সূত্র অনুযায়ী, নোলকে ভালবাসলেও সেই কথা স্বীকার করতে চান না অরিন্দম। কিন্তু নায়িকা নোলকও নাছোড়বান্দা। স্বামীকে দিয়ে ভালবাসার কথা স্বীকার করিয়েই ছাড়বে সে।

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা হয়ত জানেন, স্মৃতিভ্রমের অভিনয় করেছেন নোলক। দূরে দূরে রাখছেন তাঁর স্বামীকে। অন্যদিকে, স্বামীর নতুন বৌয়ের সঙ্গে দূরত্ব আর ভাল লাগছে না! নিজের বৌ তাঁকে অবহেলা করছে তা যেন মেনেই নিতে পারছে না উকিলবাবু।

godhuli alap 1

এতসবের মধ্যেই ধারাবাহিকে আসছে নতুন মুহূর্ত। বাড়ির সকলের সামনে নোলককে নিজের ভালবাসার কথা জানাতে চলেছেন উকিলবাবু। হ্যাঁ, ঠিকই ধরেছেন! বাড়ির সকলের সামনে নোলককে নিজের মনের কথা ব্যক্ত করবেন অরিন্দম ওরফে অভিনেতা কৌশিক সেন ( Kousik Sen )। আগামী এপিসোডেই দেখা যাবে সেই বহুল প্রতীক্ষিত মুহূর্ত। ধারাভিকের শেষে প্রি-ক্যাপ দৃশ্য দেখার পর আর তাই সবুর সইছে না অনুরাগীদের। ফ্যান পেজ জুড়ে চলছে উচ্ছাস।

প্রসঙ্গত, সমু সরকার ও কৌশিক সেনের প্রেমের গল্প নিয়ে মজেছেন দর্শকরা। টিআরপি তালিকায় জুতসই অবস্থান না থাকলেও ওটিটি প্ল্যাটফর্মে দারুন জনপ্রিয় এই ধারাবাহিক। স্টার জলসায় ১০.৩০ –এর স্লটে সম্প্রচারিত হয় ধারাবাহিকটি। তবে ৬ টার প্রাইম টাইম থেকে ধারাবাহিকের স্লট পরিবর্তনের পর কৌশিক সেন ইন্টারভিউতে তিনি জানান, সন্ধে ৬টাও কিন্তু খুব দর্শকোপযোগী সময় নয়। সংসার সামলে বাড়ির মেয়েরা তখন ছোটপর্দায় চোখ রাখতে পারেন না । সেক্ষেত্রে,রাত সাড়ে দশটা বরং ভাল সময় । প্রযোজক রাজ চক্রবর্তীরও একই মত । এটা একেবারেই ভিন্ন স্বাদের ধারাবাহিক । এই ধারাবাহিকের দর্শকসংখ্যা একেবারেই নির্দিষ্ট । তাঁরা হটস্টারেই ধারাবাহিকটি দেখে নিচ্ছেন ।

google-news-icon

লেটেস্ট খবর