fbpx

Godhuli Alap: এ যেন উলটপুরাণ! আদরে-সোহাগে বিয়ে মিটতেই নোলকের জন্য উপোস রেখেছে অরিন্দম

নোলকের জন্য উপোস রাখলো অরিন্দম, ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের দৃশ্যে দেখে খুশি অধিকাংশ দর্শক.

জয়িতা চৌধুরি,কলকাতাঃ স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলী আলাপ’( Godhuli Alap )। টিআরপি ( TRP List ) তালিকায় প্রথম দশের মধ্যে নাম না লিখতে পারলেও, দর্শকদের পছন্দের তালিকায় নিঃসন্দেহে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। সিরিয়ালটির মুখ্য দুই চরিত্র নোলক ও অরিন্দমের দুষ্টু-মিষ্টি প্রেমের গল্প দর্শকদের বেশ পছন্দের।

যারা নিয়মিত ধারাবাহিকটি দেখেন তাঁরা হয়ত জানেন অরিন্দমকে দিয়ে ভালোবাসার কথা প্রকাশ করানোর জন্য নোলক স্মৃতিশক্তি হারিয়ে যাওয়ার নাটক করছে। অন্যদিকে নিজের সন্তান ও স্ত্রীকে ভালবেসে ফেলেছে অরিন্দম, যা সে ব্যক্ত করতে চায় না। এইসবের মাঝেই স্টার জলসার চ্যানেলের পক্ষ থেকে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে নোলকের সঙ্গে বাড়ির পুজোয় বসবে বলে উপোস রেখেছে অরিন্দম। নোলক উপোস রাখার কারণ জানতে চাইলে অরিন্দম জানায়, ‘আমার বউ আছে, আমার বউয়ের জন্য রেখেছি’।

ধারাবাহিকের এই দৃশ্য দেখে বেজায় খুশি দর্শকরা। অরিন্দম নোলকের অভিনয়ের প্রশংসা জানিয়েছেন অধিকাংশ নেটিজেন। শহরের মধ্য বয়সের উকিলবাবু বিয়ে করে এনেছেন হাঁটুর বয়সী গ্রামের মেয়েকে। বয়সের এত ফারাক, দুজনের স্টেটাস মেলে না- তাই অরিন্দম-নোলকের বিয়ে নিয়ে সবাইয়ের শুরু থেকেই নাক সিঁটকানি। যদিও কৌশিক সেন এবং সমু সরকারের অসমবয়সি এই প্রেমের গল্পে মজেছেন টেলিভিশন প্রেমী বাঙালি। রাজ চক্রবর্তী প্রোডাকশনের ‘গোধূলি আলাপ’ অল্প কয়েকদিনের মধ্যেই দর্শক মনে জায়গা করে নিতে সফল হয়েছে। টিআরপি তালিকায় খুব বেশি সাড়া না ফেললেও ওটিটি প্ল্যাটফর্মে দারুণ জনপ্রিয় এই ধারাবাহিক।

রায়বাড়ির বেশিরভাগ সদস্যই সহ্য কর‍তে পারে না বহুরূপী নোলককে। অরিন্দমের জীবন থেকে নোলক যাতে দূরে সরে যায়, সেই চেষ্টায় ততপর অনেকেই। দিকে মনে মনে পরস্পরকে ভালোবেসে ফেললেও মুখে সেই কথা বলতে চান না নোলক-অরিন্দম। অথচ দুজনের রোম্যান্স দেখতে উদগ্রীব দর্শক। এর মাঝেই কাহানিতে নতুন টুইস্ট।

google-news-icon

লেটেস্ট খবর