fbpx

Malaika-Arjun: জামার বোতাম লাগাচ্ছেন অর্জুন, মুখ ঢাকছেন মালাইকা! ‘গাড়িতে কী চলছিল’ প্রশ্ন নেটিজেনদের

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বলিউডের তারকা জুটি রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনার পর নেটমাধ্যমে নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর ( Arjun Kapoor ) এবং মালাইকা আরোরা ( Malaika Arora )। আর এই আলোচনার মূল বিষয়বস্তু হল এই দুই তারকাদের মধ্যে গড়ে ওঠা সম্পর্ক। অভিনেত্রী মালাইকা আরোরা অসমবয়সী প্রেম নিয়ে ইতিমধ্যেই বেশ চর্চিত হয়ে রয়েছেন যদিও এক্ষেত্রে বাদ যাননি অভিনেতা অর্জুন কাপুরও। সূত্র অনুযায়ী, অভিনেত্রী মালাইকা আরোরা প্রথমে বিবাহ করেছিলেন অভিনেতা আরবাজ খানের সঙ্গে এবং তাদের একটি পুত্র সন্তানও রয়েছে।

কিন্তু আরবাজের সঙ্গে বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদের পর অভিনেতা অর্জুনের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন মালাইকা। যদিও এই দুই তারকাদের মধ্যে গড়ে ওঠা সম্পর্কে পরিবারের সহমত না থাকা সত্তেও অর্জুন-মালাইকা একসঙ্গেই থাকেন। এমনকী এই দুই বলি তারকাদের একসঙ্গে একাধিকবার বলিউডের মেগা ইভেন্ট গুলিতে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে যে দৃশ্য সকলের সামনে উঠে এসেছে তা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র। এমনকী সেই ভিডিয়োটি নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল।

23c44

সম্প্রতি এই তারকা জুটি এক ইভেন্টে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন। অভিনেত্রী মালাইকা অরোরার পরনে ছিল একটি বেগুনি রঙের গ্লিটারি শর্ট বডিকন ড্রেস এবং অভিনেতা অর্জুন কাপুর পরনে ছিল একটি বেগুনী রঙের শার্ট। ঘটনাটি ঘটেছে এই তারকা জুটির গাড়ি থেকে নামার সময়। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়ি থেকে নেমে অভিনেতা অর্জুন কাপুর জামার বোতাম লাগাতে লাগাতে গাড়ির পার্কিং ধরে এগিয়ে আসছেন আর তাঁর ঠিক পাশেই রয়েছেন অভিনেত্রী মালাইকা আরোরা। ভাইরাল হওয়া এই দৃশ্য দেখার পরেই নেটিজেনদের মনে কৌতুহলের জন্ম নেয়।

23c42

নেটমাধ্যমে বলি তারকা জুটির ভক্তদের থেকে মজার ছলে কিছু দুষ্টু মিষ্টি প্রশ্ন উঠতে শুরু করে, ‘গাড়ির ভিতরে এমন কী করছিলেন অভিনেতা, যার জন্য গাড়ি থেকে নেমে জামার বোতাম আটকাতে হচ্ছে?’ কিন্তু এই দুষ্টু মিষ্টি প্রশ্নের মাঝেও এই ঘটনার জন্য নেটিজেনদের তীব্র কটূক্তির শিকার হতে মালাইকা-অর্জুনকে। তবে জানা গিয়েছে, এইদিন বলিউডের এই দুই তারকা যুগল ‘মোস্ট স্টাইলিশ কাপল’এর খেতাব জয় করেছেন। এই দিনের মেগা ইভেন্টের মঞ্চে উঠে একে অপরকে প্রসংশায় ভরিয়ে দেন এই দুই তারকা। কিন্তু এতসব কিছুর মাঝে অভিনেতার এই দৃশ্য দেখার পর সমগ্র নেটমাধ্যম রীতিমতো আলোচনায় সরগরম তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর