fbpx
Monday, September 26, 2022

Arjun-Malaika: প্রেম করতে গিয়ে পকেট ফাঁকা? বান্দ্রার ১৬ কোটির ফ্ল্যাট বিক্রি করলেন অর্জুন

অহেলিকা দও, কলকাতা : বিয়ে করছেন মালাইকা অরোরা ( Malaika Arora ) এবং অর্জুন কপূর ( Arjun Kapoor )। শোনা যাচ্ছে, চলতি বছরেই শীতে চার হাত এক হবে দুই তারকার। নভেম্বর অথবা ডিসেম্বরে বিয়ের তারিখ ঠিক করা হবে। তবে হঠাৎ করে কি হল তাঁদের মধ্যে? শোনা যাচ্ছে, মালাইকার সঙ্গে থাকতে চান না অর্জুন কপূর। বান্দ্রার ১৬ কোটি টাকার ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন তিনি।

অভিনেতারা বেশিরভাগ আয় করেন ব্র্যান্ড এন্ডর্সমেন্টের মাধ্যমে। এর সঙ্গে বিনিয়োগ করেন অনেকেই বিনিয়োগ করেন রিয়েল এস্টেটে। করিনা-সইফ থেকে শুরু করে কাজল-অমিতাভ সকল অভিনেতা-অভিনেত্রীরাই রেন্টে বাড়ি ভাড়া দেন। নিজের মুখে এই কথা বলেছেনও তাঁরা।

arjun malaika

পশ্চিম বান্দ্রার ৮১ অরিয়েট ভবনের ১৯ তলায় একটি ফ্ল্যাট ছিল অর্জুন কাপুরের। সম্প্রতি তিনি এই ফ্ল্যাট বিক্রি করেন ১৬ কোটি টাকা দিয়ে। যদিও ডকুমেন্টসে সই করেন অর্জুনের বউ অংশুলা। তবে এই ফ্ল্যাটে থাকতেন না অর্জুন। জুহুর রাহেজা অর্কিড-এর ৭ তালায় থাকেন অভিনেতা।

পশ্চিম বান্দ্রার ৮১ অরিয়েট ভবনে ফ্ল্যাট আছে অর্জুনের প্রেমিকা মালাইকা আরোরারও। অভিনেত্রীর দাবি ছিল, ১৪.৫ কোটি টাকা দিয়ে বুক করলেও হাতে পাননি ফ্ল্যাট। এই নিয়ে আইনি পদক্ষেপ গ্রহণ করেছিলেন তিনি। যদিও এই ব্যাপারটা পরে মিটমাট হয়ে গিয়েছে। অবশেষে সেই বাড়ির চাবি হাতে পান অভিনেত্রী।

arjun malaika

স্থানীয় বিল্ডারদের সূত্রে জানা গিয়েছে, পশ্চিম বান্দ্রার ৮১ অরিয়েট ভবন জনপ্রিয় অভিনেতা, ক্রিকেটার, রাজনীতিবিদদের আবাসস্থল। বিল্ডিংয়ের লোকেশন আর সিভিউ-র জন্যই এত বাজারদর। তবে থাকার জন্য নয়। অর্জুনের মতো অনেকেই ইনভেস্টমেন্টের খাতিরে এটাকে ব্যবহার করেন।

অর্জুন কাপুর অ্যাপার্টমেন্ট বিক্রি করার এক সপ্তাহ আগে টিভি অভিনেতা করণ কুন্দ্রা ১৪ কোটি দিয়েছেন ফ্ল্যাট কিনতে। ২০২০ সালের মার্চে ১৪ তলায় ফ্ল্যাট কিনেছিলেন সোনাক্ষি সিনহা ১৪ কোটি খরচ করে। চলতি বছরের মার্চ মাসে ক্রিকেটার পৃথ্বী শ এই বিল্ডিংয়েই ফ্ল্যাট কিনেছিলেন ১৪.৫ কোটি দিয়ে। মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মল্লিকের ছেলে ফারাজ মল্লিকের ফ্ল্যাট আছে ১৯ তলায়, যা তিনি ৯.৯৫ কোটি টাকা খরচ করে কিনেছিলেন।

google-news-icon

লেটেস্ট খবর