fbpx

Arkoja Acharyya : আদরে বড় হলেও জীবন যুদ্ধে ক্লান্ত অর্কজা! নিজের মুখেই জানালেন বড় হয়ে ওঠার কথা

মিঠাই ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করে এতদিন দর্শকের প্রশংসা কুড়িয়েছিলেন অর্কজা। কিন্তু তিনি ‘মিঠাই’ থেকে ইস্তফা নিয়েছেন বেশ মাসখানেক আগেই। তবে কী তিনি অভিনয় জগৎ থেকে ক্লান্ত! একদমই নয়। নতুন কাজ নিয়ে ফিরছেন তিনি। আকাশ আটের পর্দায় সদ্য অনুষ্ঠিত হবে নতুন ধারাবাহিক ‘শ্রেয়সী’র নায়িকা এখন অর্কজা। ‘ওগো নিরুপমা’র পর ফের একবার মুখ্য চরিত্রে দর্শকরা দেখতে পাচ্ছেন অর্কজা আচার্যকে।

উল্লেখ্য, ছোট পর্দার ‘নিরুপমা’ ওরফে অর্কজা আচার্যকে( Arkoja Acharyya ) মোটা কাঁচের চশমা, শাড়ি থেকে এবার একেবারে পুলিশ অফিসারের উর্দিতে দেখা গিয়েছিল। এবার আবারও নতুন রূপে আসতে চলেছেন তিনি। আকাশ আটের নতুন ধারবাহিক ‘শ্রেয়সী’ ( Shreyoshi ) আসছে খুব শীঘ্রই। প্রথম প্রোমো সামনে আসতেই দর্শকেরা দারুন উৎসাহী ধারাবাহিকটি নিয়ে। সুবোধ ঘোষের ( Subodh Ghosh ) উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই নতুন মেগা ( New Serial )’শ্রেয়সী’। ১৮ জুলাই থেকে সোমবার থেকে শনিবার ঠিক রাত ৯.৩০ টায় শুরু হবে এই মেগা সিরিয়াল।

img 20220715 121952

সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অর্কজা জানিয়েছেন, “এই ধারাবাহিকের প্রোমো শ্যুট হয়ে গিয়েছে, আশা করি মূল পর্বের শ্যুটিং শুরু হবে আগামী সপ্তাহে। আমার চরিত্রের নাম শ্রেয়সী। সুবোধ ঘোষের কাহিনি থেকেই এই ধারাবাহিক অনুপ্রাণিত। প্রথমবার আমি কোনও সাহিত্য নির্ভর কাজ করব, এই জন্যে দারুণ উৎসাহিত। এমনিতে ছোট পর্দায় খুব কমই সাহিত্য নির্ভর কাজ হয়।।”

তাঁর সংযোজন, “শ্রেয়সী খুব বলিষ্ঠ একটা চরিত্র, খুব আত্মবিশ্বাসী, দয়ালু কিন্তু একই সঙ্গে আপোষ করতে চায় না। বলা যায় এটা এক লড়াকু মেয়ের গল্প। ছোটবেলা থেকে খুব আদর- যত্নে বড় হলেও, বিয়ের পরে তার জীবনে একটা বড় একটা ধাক্কা, একটা পরিবর্তন আসে। কীভাবে সে কাটিয়ে উঠবে এই পরিস্থিতি এটাই দেখা যাবে ধারাবাহিকে। তার জীবনে শ্বশুরবাড়ি এবং মূলত শ্বশুর -শাশুড়ি খুব বড় একটা ভূমিকা পালন হয়েছে।”

তারই সঙ্গে তিনি জানালেন চ্যানেল নিয়ে কোনও রকম তুলনা কখনওই ছিল না তাঁর। তিনি বলেন, “প্রাথমিকভাবে এই কাজটা বেছে নিলাম কারণ চরিত্রটা খুব ভাল লেগেছে, দ্বিতীয়ত সুবোধ ঘোষ আমার ভীষণ প্রিয় একজন সাহিত্যিক। দর্শকেরা এতদিন ধরে আমায় যেভাবে ভালোবেসে এসেছে এবং এই টিজারটা শেয়ার করেই বিপুল প্রতিক্রিয়া পেয়েছি। তাই আমার মনে হয়, যদি আমি কাজটা ভাল করতে পারি, আমার কেরিয়ার গ্রাফটা উপর দিকেই যাবে। সেটা কোন চ্যানেলে করছি, সেটা গুরুত্ব রাখে না।”

 

google-news-icon

লেটেস্ট খবর