fbpx

Arkoja Acharyya: ‘পুজোয় পাশে কেউ থাকলে মন্দ হয় না’, বিশ্ববসুর পর পাশে কাকে চাইলেন অভিনেত্রী অর্কজা ?

পুজো আসছে। প্রকৃতির সেজে উঠছে নতুন রঙে। এদিকে শহরতলি থেকে গ্রাম বাংলাতেও লেগেছে নতুন ছন্দ। পুজোর সাজে মাতোয়ারা বাঙালি। কেনাকাটাতেও শেষ মুহূর্তের প্রস্তুতি। এদিকে টলিপাড়াতেও চোখে পড়ছে ব্যাপক প্রস্তুতি। পুজোতে খাওয়া- দাওয়া, ঠাকুর দেখার মাঝেও আরও একটি দিকে নজর থাকবে আম বাঙালির। তা হল তাদের প্রিয় তারকারা এবার কেমন কাটাচ্ছেন পুজো? কেমন স্টাইলে নজর কাড়ছেন তাঁরা।

তবে টেলিপাড়ায় চোখ রাখলেই দেখা যাবে, পুজোর সময় দীর্ঘ ছুটি নিতে এখন জোর কদমে শ্যুটিং সারছেন তাঁরা। বিগত দুবছরে করোনায় থাবায় হারিয়েছিল পুজোর জৌলুস। তাই ছুটি পেতেই টলিউড থেকে উধাও হবেন বহু তারকারা, কেও যাবেন পাহাড় তো কেউ সমুদ্রের ঢেউয়ে গা ভাসাবেন। নিরুপমা বা বর্তমানে শ্রেয়শী খ্যাত অর্কজাও সেই দলে নাম লিখিয়েছেন। পুজোয় নয় কলকাতার ভিড় ভাট্টা। পাহাড়ের কোলে শান্ত নিরিবিলিতে মন ছুটেছে অর্কজা। একি বিরহের নামান্তর।

অর্কজা শপিং করেছেন বাবা- মায়ের জন্য। নিজের জন্য গুছিয়েছেন লাগেজ। শ্যুটিংয়ের ফাঁকে সেরেছেন কেনা কাটা। ষষ্ঠীতেই বন্ধুদের সঙ্গে আড্ডা আর বাবা মার সঙ্গে ডিনার সেরে সপ্তমীতেই মুক্তি খুঁজবেন পাহাড়ে। বিরহ থেকেই কি পাহাড় যাত্রা।অভিনেতা বিশ্ববসুর সঙ্গে প্রেম ভেঙেছে বহুদিন হল। এখনও নতুন খবর নেই তার। শ্রেয়সীর বাস্তব হিরো কে?

img 20220923 124651
পুজো প্রেম অনন্য উন্মাদনা। আড়চোখে চাহনি থেকে শাড়ি পাঞ্জাবির প্রেম। সবই এসেছে অর্কজার জীবনে। কিন্তু কলেজ বা স্কুলজীবনের প্রেম একটিও দীর্ঘ স্থায়ী। পুজোর প্রেম পুজোর পরেই উবে গেছে। ফলে বাস্তবে পুজোর প্রেম বড্ড সাময়িক। অভিনেত্রী অর্কজার মতে, পুজোয় প্রেম হলে মন্দ হয় না। কিন্তু সেই প্রেম পুজোর পরেও পাশে থাকলে ভালো হয়।

google-news-icon

লেটেস্ট খবর