fbpx

Biswabasu-Arkoja:বন্ধুত্বটা ভাল ছিল! বিচ্ছেদের পর ইঙ্গিতে বিশ্ববসুকে নিয়ে মুখ খুললেন অর্কজা

একসময়ের ঘনিষ্ঠ বন্ধু । এখনও তাদের পাহাড় বেড়ানো থেকে খুনসুটির ছবি নেট মাধ্যমে ঘোরাঘুরি করে। কিন্তু মানুষ দুটো আর একসাথে নেই। গল্পটা খুব সাধারণ একটা বিচ্ছেদের । শুধু টিভির এপারে থাকা সাধারণ মানুষের জীবনেই নয,এই বিচ্ছেদ টিভির ওপারে থাকা রঙিন তারকাদের জীবনেও ঘটে। ঠিক যেমনটা ঘটেছিল বিশ্ববসু ও অর্কজার ( Biswabasu-Arkoja relationship ) জীবনে। কে বিশ্ববসু আর অর্কজা? রাসমণির ‘ভূপাল’,মিঠাইয়ের প্রথম দিকের ‘স্যান্ডি’ আর অর্কজা হলেন মিঠাইয়ের ‘ধারা’ যাকে আপনারা ‘ওগো নিরুপমা’ বলেও ডাকেন। সাত বছরের বন্ধু, আড়াই বছরের প্রেম এক লহমায় শেষ। কেউই অবশ্য মুখ খোলেননি তখন। এখন শ্রেয়সী চরিত্রে মুখ খুললেন অর্কজা। মুখে শুধুই প্রাক্তনের নাম।

img 20220808 201732
হঠাৎই মিঠাই ( mithai ) ছেড়েছিলেন অভিনেতা বিশ্ববসু। তার জায়গায় এসেছিল অভিনেতা ওঙ্কার ভট্টাচার্য। তারপরই জীবনটাও এলোমেলো। সাত বছরের বান্ধবীর সঙ্গে সম্পর্ক টাও ভেঙে গেল। তবে মুখে ‘রা’ কাড়েননি অভিনেতা। ঠিক তেমনি মুখ বুজেই বিচ্ছেদ যন্ত্রনা চেপে গিয়েছিলেন অর্কজা।বলেছিলেন, সম্পর্ক থাকলেও ভবিষ্যতে একসঙ্গে কাজ করার ইচ্ছা থাকল। বিশ্ববসুও তাই জানিয়েছিলেন। তবে সেই ইচ্ছা আজও অপূর্ণ থেকে গেছে। জীবন নতুন ধারায় বয়ে গেছে প্রায় দু’বছর হল। তবু আজও প্রাক্তনের স্মৃতি মনে উজ্জ্বল অর্কজার। তাকে নিয়েই সাক্ষাৎকারে নিঃসঙ্কোচে কথা বললেন।

অর্কজা জানালেন, ‘কোথাও গিয়ে উপলব্ধি করি, বন্ধুত্বের থেকে প্রেম নয়, প্রেমের থেকে বন্ধুত্ব অনেক ভালো।’ গলায় যেন আক্ষেপ ঝড়ে পড়ছে নায়িকার। বললেন, ‘আট বছর ধরে একসঙ্গে ছিলাম। ভবিষ্যতেও বন্ধু হিসেবে থাকব’। এখনও দুজন দুজনের কাজ নিয়ে আলোচনা করেন তাঁরা। বিশ্ববসুর কাজে প্রশংসা করলেন অর্কজা। সেসময় শোনা গিয়েছিল , দিতি প্রিয়া ও বিশ্ব বসু প্রেম করছেন তাই অর্কজার সঙ্গে প্রেম ভাঙে। অর্কজা সেদিন এ নিয়েও কথা বললেন। তিনি বলেন, ”দিতি আসলে আমার ও বিশ্বদার বোন হয়। আমি সত্যি জানি না এ সব কী করে রটে। ওর সঙ্গে আমাদের ভীষণ ভাল সম্পর্ক। কত ভাল ভাল কাজ করছে ও। কী যে ভাল লাগে।” প্রাক্তন প্রেমিককে নিয়ে এতো আবেগপ্রবণ হননি অভিনেত্রী। এখন ‘এই পথ যদি না শেষ হয়’ উর্মির দাদার চরিত্রে অভিনয় করছেন বিশ্ব বসু। এদিকে সুবোধ ঘোষের ‘শ্রেয়সী’ চরিত্রে নিজেকে প্রস্তুত করেছেন অর্কজা। আগামীদিনে বড়ো কাজের স্বপ্ন দেখেন অভিনেত্রী, তবু পিছুটান প্রেম আজও ভোলেননি অর্কজা।

google-news-icon

লেটেস্ট খবর