fbpx

বাবার গান গাইল কোন সাহসে? শিল্পি মর্যাদা নিয়ে সারেগামাপা’কে তীব্র হামলা অর্পিতার

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি টেলিভিশনের পর্দায় এক অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হিসেবে ইতিমধ্যেই বিবেচিত হয়েছে সারেগামাপা ( Saregamapa )। ‘দাদাগিরি সিজন নয়’ এর অন্তিম পর্ব সম্পূর্ণ হওয়ার পর থেকে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে শুরু করেছে এই জনপ্রিয় রিয়ালিটি শো। যা ইতিমধ্যেই দর্শক মহলে বেশ সাড়া ফেলতে শুরু করেছে। কিন্তু সম্প্রতি এই জনপ্রিয় রিয়ালিটি শো সম্পর্কে যে তথ্য সোশ্যাল মিডিয়া জুড়ে উঠে এল তা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেট দুনিয়া জুড়ে।

আর এই বিষ্ফোরক তথ্য সকলের প্রকাশ্যে এনেছেন বিশিষ্ট লোকগান শিল্পী সুভাষ চক্রবর্তী ( Subhash Chakraborty ) এর কন্যা অর্পিতা চক্রবর্তী ( Arpita Chakraborty )। কিন্তু কী এমন বললেন যার দরুন শোরগোল পড়ে গেল সর্বত্র। জানা গিয়েছে, সম্প্রতি এই রিয়ালিটি শো এর একটি এপিসোডে লোকগান শিল্পী সুভাষ চক্রবর্তী ( Subhash Chakraborty ) এর একটি জনপ্রিয় গান করেন এক প্রতিযোগী। অর্পিতা চক্রবর্তী ( Arpita Chakraborty )এর মূলত অভিযোগ, ওই প্রতিযোগী গানটি সম্পূর্ণ করার পর লোকগান শিল্পী সুভাষ চক্রবর্তী ( Subhash Chakraborty ) এর বদলে অন্য এক শিল্পীর নাম নিয়েছেন প্রতিযোগী।

30c42

যার দরুন রীতিমতো ক্ষুদ্ধ অর্পিতা চক্রবর্তী ( Arpita Chakraborty )। সোশ্যাল মিডিয়াতে তিনি বলেছেন, ‘তাঁর বাবা অর্থাৎ সুভাষ চক্রবর্তী ( Subhash Chakraborty ) একজন বিশিষ্ট জনপ্রিয় লোকগান শিল্পী। তিনি মকর পরবে নামক একটি গান রচনা করেছিলেন। যা বিগত বছর এই সারেগামাপা এর মঞ্চে দাঁড়িয়ে গানটি পরিবেশন করেছিলেন তাঁর ভাই অর্পন চক্রবর্তী।’ তাঁর বাবার রচিত গান আরেক জন পরিবেশন করুক তাঁতে তাঁর কোনও অসুবিধা নেই। কিন্তু অর্পিতা-র বক্তব্য, ‘চলতি সিজনেই পূর্বাশা নামে এক প্রতিযোগী এই গানটি মঞ্চে পরিবেশন করেন। কিন্তু গান গাওয়ার পর ওই প্রতিযোগী সুভাষ চক্রবর্তী এর বদলে বাউল সম্রাট শাহ আব্দুল করিমের নাম নিয়েছেন।’

যার দরুন এই দিন সোশ্যাল মিডিয়াতে ভিডিও বার্তা প্রকাশ করে অর্পিতা চক্রবর্তী ( Arpita Chakraborty ) বলেছেন, ‘তাঁর বাবা সুভাষ চক্রবর্তী হলেন এই গানের প্রধান রচয়িতা। তাই তিনি শো এর কাছে দাবি জানিয়েছেন যে তাঁর বাবা অর্থাৎ লোকসঙ্গীত শিল্পী সুভাষ চক্রবর্তী ( Subhash Chakraborty ) কে যোগ্য সম্মান দেওয়া হোক।’ বর্তমানে অর্পিতা চক্রবর্তী ( Arpita Chakraborty ) এই ভিডিও বার্তাটি পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটিজেনরাও অর্পিতার এই বার্তাকে সমর্থন করেছেন।

google-news-icon

লেটেস্ট খবর