fbpx

Soham-Arpita: মহানায়কের সঙ্গে মহাচোর! সোহম-অর্পিতা রোম্যান্স দেখে হাসির রোল নেটপাড়ায়

কাছে টেনে অর্পিতার সঙ্গে রোম্যান্সে মেতে সোহম, ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

‘অপা’ আপাতত হাজতবাসে। শিক্ষক নিয়োগ দুর্নীতি ( SSC Recruitment Scam ) নিয়ে বেশ কয়েকদিন ধরেই তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। মন্ত্রিত্ব হারিয়েছেন পার্থ চট্টোপাধ্যায় ( Partha Chatterjee ), ‘কোটি’ টাকার পাহাড় নিয়ে ধরা পড়েছেন অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় ( Arpita Mukherjee )। তিনি আবার পূর্বে টলিউডের ( Tollywood ) সঙ্গে বেশ যোগ রেখেছিলেন। অনেক কাল ধরেই মডেল হওয়ার স্বপ্ন। আর সেই স্বপ্নকেই আঁকড়ে ধরে এই আলো ঝলমলে শহরের টলিপাড়ায় পা দিয়েছিলেন তিনি। সেখানেই নাকি সময়ের হাত ধরে পরিচয় হয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে। আর তারপর থেকেই বুনতে শুরু হয় এক দুর্নীতির জাল। 

ইতিমধ্যে এই অর্পিতা মুখোপাধ্যায়ের নামে কয়েকশো কোটি টাকার সম্পতি উদ্ধার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। তবে ইডির হাত ধরে শুধুই সম্পতি নয়, বেরিয়ে এসেছিল অর্পিতার সঙ্গে টলিপাড়ার নানা সম্পর্ক। তাঁর এক সময় অভিনেত্রী হওয়ার অভিপ্রায় নিয়ে শহরের বুকে পাড়ি দেওয়া এবং দিন শেষে সমস্ত স্বপ্নে জল পড়ে যাওয়া। শোনা যায়, টলিউডে প্রথম সারির অভিনেত্রী না হতে পারলেও একাধিক সিনেমায় সহশিল্পী এমনকী, অনেক ছবিতেই নায়িকার চরিত্রে কাজ করেছিলেন তিনি। কিন্তু কোনও দিকেই বিশেষ লাভ করতে পারেননি অর্পিতা। 

উল্লেখ্য,  বঙ্গ রাজনীতির এই টানটান উত্তেজনার  মাঝে অর্পিতার পুরানো সম্পতিরগুলির মতোই সোশ্যাল মিডিয়ায় হটাৎই ভাইরাল হয়ে পড়ে তাঁর সিনেমার কিছু দৃশ্য। এর আগে এই রকম একাধিক দৃশ্য মানুষের কাছে পৌঁছে গেলেও এই সিনেমার দৃশ্যের মতো হয় তো কোনওটাই নেটিজেনদের এতটা হতবাক করতে পারেনি। আসলে সদ্য সম্মানিত ‘মহানায়ক’ সোহমকেও ( Soham Chakraborty ) এই ছবিতে অর্পিতার সঙ্গে রোম্যান্সে মেতে থাকতে দেখা যায়। 

soham arpita

জানা গিয়েছে, ছবির নাম ‘জিনা: দ্য এন্ডলেস লাভ’। সেই ছবির রোম্যান্টিক গান ‘আগুন ছুঁয়ে মন’ দেখতে ঝাঁপিয়ে পড়ছেন নেটিজেনরা। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। সদ্য হওয়া মহানায়কের এমন পুরানো দৃশ্য দেখে চক্ষু একেবারে ছানাবড়া দর্শকদের। ভাইরাল সেই পোস্টের নীচেই উঠেছে মন্তব্যের ঝড়। কেউ লিখছেন, ‘বাবাগো এটা অ্যাক্টিং?’ কেউ আবার লিখছেন, “সৎ পথে পরিশ্রম করলে, তুমিও সোহমদার ‘মহানায়ক’ হওয়ার সঙ্গে সঙ্গে ‘মহানায়িকা’ হয়ে যেতে অর্পিতা।” কেউ আবার লিখেছেন, ‘মারাত্মক জুটি, মহানায়ক সোহম + মহাচোর অর্পিতা + মহাগায়ক রূপঙ্কর বাগচী’। 

সোশ্যাল মিডিয়ায় অর্পিতার এই পুরানো ভিডিয়ো নিয়ে মেতে উঠেছেন নেটিজেনরা। জানা গিয়েছে, সোহম-অর্পিতা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অম্রপালি ভট্টাচার্য, রাজেশ মুখোপাধ্যায়, স্বর্ণকমল দত্ত প্রমুখ।

google-news-icon

লেটেস্ট খবর