fbpx

Arpita Mukhopadhyay: আম-আদমির ভাত-রুটি নয়! জেলে বসে কাজু-পেস্তা খেতে চান পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা

পেঁয়াজের খোসার মতো ছাড়ালেই বেরিয়ে আসছে নতুন নতুন তথ্য। ইতিমধ্যে, পার্থ ঘনিষ্ঠ অর্পিতাকে ( Arpita Mukhopadhyay ) নিয়ে রাজ্য ( West Bengal ) জুড়ে তোলপাড় রাজনীতি। এক সময়কার ছো়ট পর্দার অভিনেত্রী সে। কিন্তু তাতে কি? মন্ত্রীমশাইয়ের ঘনিষ্ঠ অর্পিতার জীবন একেবারে বিলাসবহুল। কোনও কিছুরই যেন কম নেই তাঁর জীবনে। তাঁর ফ্ল্যাট থেকে চল্লিশ ট্রাঙ্ক সোনা-গয়না, টাকা-পয়সা উদ্ধার করেছে ইডি। তার পর থেকে গ্রেফতার হয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়। 

আদালতের নির্দেশে আপাতত ইডির হেফাজতে রয়েছেন তিনি। তবে মন্ত্রী-ঘনিষ্ঠ হলেও ইডির ( ED ) হেফাজতে কোনও রকম ব্যাতিক্রমী সুবিধা থাকবে না তাঁর জন্য। আর পাঁচজনের মতোই তাঁর জন্যও থাকবে একইরকমের খাবার। সকালের ব্রেকফার্স্ট, দুপুরে লাঞ্চ এবং দিন শেষে রাতে গিয়ে ডিনার। কিন্তু সেই সব ভাত-রুটি যে চলবে না অর্পিতার। প্রতিদিন বাড়ির মতো চাই ড্রাই ফ্রুটের ( Dry Fruits ) আয়োজন। ইডির জেলে বসেই ড্রাই ফ্রুট খেতে চান অর্পিতা মুখোপাধ্যায়। সেই কারণে আপাতত তাঁর আইনজীবীর হাত ধরেই কাজু-কিশমিশ-পেস্তা পৌঁছে গিয়েছে ইডির হাজতে। তবে সূত্রের খবর, ইডি সেই এখনও ড্রাই ফ্রুটস দেওয়ার অনুমতি দেননি।

arpita mukhopadhyay (3)

তাই আপাতত খালি পেটেই রয়েছেন অর্পিতা ( Arpita Mukhopadhyay )। পাহারপ্রমাণ টাকার জেরে বিলাসবহুল জীবনেই থাকা-খাওয়ার অভ্যাস রয়েছে অর্পিতার। কিন্তু ইডির দ্বারা গ্রেফতার হওয়ার পর যে সেই বিলাসীতার জীবন নয়, সাধারণ হাজতবাসীদের মতোই আপাতত কাটাতে হবে তাঁকে। আর সেখানেই হয়ে গিয়েছে সমস্যা। ‘কোটি’ টাকার বাড়ি-গাড়ি ছেড়ে আম-আদমির ভাত-রুটির জীবনধারায় সে অভ্যস্ত নয়। দুপুর থেকে বিকালে ড্রাই ফ্রুট খাওয়ার রীতি তাঁর শিকেয় উঠেছে। হঠাৎ করে খাদ্যভাসের পরিবর্তন হওয়ায় মানিয়ে নিতে ভীষণ ভাবে অসুবিধা হচ্ছে বলেই জানা গিয়েছে। সে জন্যই ড্রাই ফ্রুট খাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন তিনি। কিন্তু কপালে আপাতত সেটুকুও জুটল না। 

প্রসঙ্গত, ইডির ঘেরাটোপে যেন সাধারণ জীবনের একেবারে বাইরে বেরিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। গ্রেফতার হওয়ার পর থেকে আপাতত এক পোশাকেই কাটছে তাঁর জীবন। এদিন ESI হাসপাতালেও তাঁকে দেখা গেল সেই একই আদালতের দিনে পরে থাকা পোশাকেই। ইতিমধ্যে, তাঁর আইনজীবী ইডি অফিসে কিছু পোশাক দিয়ে গিয়েছেন। কিন্তু আপাতত সেই পুরানো পোশাকেই কাটছে তাঁর হেফাজতের জীবন।

google-news-icon

লেটেস্ট খবর