fbpx

Arshiya Mukherjee: ভুতু এখন অনেক বড়! শাড়ি পরে হাতে ফোন নিয়ে আজ অচেনা সেই ছোট্ট আরশিয়া

এক সময় টেলি দুনিয়া কাঁপানো জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভুতু’। নিখুঁত অভিনয় দিয়ে দর্শকের মন জয় করেছিলেন পাঁচ বছরের ছোট্ট মেয়েটি। তবে কেন বহুদিন রুপোলী পর্দার বাইরে জনপ্রিয় এই শিশু শিল্পী।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এক সময় টেলি দুনিয়া কাঁপানো জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভুতু’ ( Bhootu )। সিরিয়ালটিতে মুখ্য ভূমিকা ভুতু চরিত্রে অভিনয় করতেন আরশিয়া মুখার্জি ( Arshiya Mukherjee )। পরনে থাকত ঢলঢলে শার্ট, এলোমেলো চুল আর মুখে লেগে থাকত দুষ্টু-মিষ্টি হাসি। নিখুঁত অভিনয় দিয়ে দর্শকের মন জয় করেছিলেন পাঁচ বছরের ছোট্ট মেয়েটি। তবে আজ বহুদিন রুপোলী পর্দার বাইরে জনপ্রিয় এই শিশু শিল্পী।

শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে। ছোট্ট মীরার চরিত্রে অভিনয় করেছিলেন ভুতু। তবে বর্তমানে অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। এই মুহূর্তে ভুতু ব্যস্ত তার পড়াশোনা নিয়ে। বি ডি মেমোরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী সে। তবে ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ থাকেন আরশিয়া। পরিবার ও বন্ধুদের সঙ্গে বেরানো থেকে ক্যাফেতে ঘোরাঘুরি সব কিছুর আপডেটই পাওয়া যায় তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলটিতে।

bhootu 2সম্প্রতি আরশিয়া একটি রিলও শেয়ার করেছেন। দেখা যাচ্ছে সেই ছোট্ট ভুতু আর ছোটটি নেই। সে এখন রীতিমত কিশোরী। হলুদ শাড়ি আর হালকা মেকআপের ছোঁয়ায় মিষ্টতা আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে। মুখের ভঙ্গিমা দেখলেই বোঝা যায় অভিনেত্রী হওয়ার দক্ষতায় শান দিতে শুরু করেছেন ভুতু। ভিডিওটির কমেন্ট সেকশনে তাই বইছে প্রশংসার বন্যায়। তবে কি আবার নতুন রুপে রুপোলী পর্দায় ফিরতে চলেছে ভুতু?

সূত্রের খবর, এই মুহূর্তে ভুতু নাকি অভিনয়ের থেকে বেশি পড়াশোনায় মনোনিবেশ করেছেন। সব কিছু ঠিক থাকলে অবশ্য চলতি বছরের শেষের দিকেই অভিনয় জগতে ফেরার ইচ্ছে আছে তাঁর। তবে পড়াশোনার পাশাপাশি নাকি এই খুদে অভিনেত্রীর রান্নার শখও বেজায় কম নয়। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি দেখলে তা স্পষ্ট বোঝা যায়।

bhootu 1প্রসঙ্গত উল্লেখ্য, আরশিয়ার ‘ভুতু’ সিরিয়ালটি এতোটাই জনপ্রিয়তা পায় যে তার রিমেক করতে মুম্বাই থেকে ডাক আসে তাঁর। হিন্দি ধারাবাহিকটি ‘পিহু’ ( Pihu ) নামে সম্প্রচারিত হয়েছিল এবং জনপ্রিয়তাও পেয়েছিল গোটা ভারতে।

google-news-icon

লেটেস্ট খবর