fbpx

Tollywood Gossip: সৌমিত্রবাবুর হাত ধরে লাইমলাইটে বরফি! তারকা নয়, ‘গোয়েন্দা’র প্রেমে অরুনিমা জল্পনা নেটপাড়ায়

রিল লাইফ নয় রিয়েল লাইফে গোয়েন্দার প্রেমে পড়েছেন অরুনিমা! জেনে নিন খুঁটিনাটি

জয়ীতা সাহা, কলকাতা: কথায় আছে প্রেম মানেনা কোনও বয়স, মানেনা কোনও বাধা। আর ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রেম, বিয়ে, বিচ্ছেদ একটু বেশিই পরিচিত শব্দ। ২০১৫ সালে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে বেলাশেষের মতো ছবিতে প্রথম বার অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন তিনি। তারপর পাপ, তৃতীয় অধ্যায়ের মতো ছবিতেও দেখা যায় তাঁকে। বেলাশেষের ঠিক পাঁচ বছর পর সৌমিত্র বাবুর শেষ ছবি বেলাশুরু-তেও নাতনির ভূমিকায় অভিনয় করেন আজকের সকলের প্রিয় অভিনেত্রী বরফি ওরফে অরুনিমা হালদার।

বর্তমানে অরুনিমা স্টার জলসায় ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে বরফি ওরফে রঞ্জিনীর চরিত্রে অভিনয় করছেন। বরফি হিসেবে অভিনয় করে তিনি দারুণ ভাবে দর্শকদের পছন্দের হয়ে উঠেছেন। বাস্তবে বরফি চরিত্রে তিনি বেশ ছটফটে, প্রাণচাঞ্চল ও স্পষ্টবাদী একটি মেয়ে। তাঁর সই মা অর্থাৎ শাশুড়িমাকে উপযুক্ত সম্মান, অধীকার পাইয়ে দেওয়ার এক গল্প উপস্থাপন করছে সিরিয়ালটি। ঠিক একই ভাবে সই মা তাঁর প্রিয় মেয়ে বরফির পাশেও দাঁড়ান। সব মিলিয়ে শাশুড়ি-বৌমার জুড়ি মেলা ভার।

img 20220818 143026

২০০২ সালে জন্ম অরুনিমা হালদারের। বর্তমানে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে একটি গুঞ্জন। গুঞ্জনটি হল বরফি ওরফে অরুনিমা হালদার নাকি প্রেমে পড়েছেন। সূত্রের খবর ‘সহচরী’ নয় নতুন ‘সহচরে’ মন দিয়েছেন টেলিভিশন পর্দার মিষ্টি বরফি। যদিও তিনি নিজে কিছুই প্রকাশ করেননি এখনও পর্যন্ত। ‘আয় তবে সহচরী’ সিরিয়ালটিতে সই মায়ের গোয়েন্দা হয়েই মন কেড়েছেন অরুনিমা। বাস্তব জীবনেও এমনই একজন গোয়েন্দাকেই নাকি পছন্দ করেছেন তিনি। এবার রিল লাইফে নয় রিয়েল লাইফে গোয়েন্দা প্রেমে মজেছেন অভিনেত্রী অরুনিমা হালদার। গুঞ্জন কী আদেও সত্য হতে চলেছে?

 

img 20220818 143245

একদিকে অভিনেতার ধারাবাহিক যখন শেষের পথে তখন অভিনেত্রী ‘সহচরী-তে’ বেজায় মজায় রয়েছেন। কার্যত দু’জনেই যে ব্যস্ত তা বলাবাহুল্য। সূত্রের খবর, মাঝেমধ্যেই একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের। ছবির প্রদর্শনী অনুষ্ঠানে এসে অভিনেতা-অভিনেত্রীদের ভাল লাগা অনেকটাই প্রকাশ্যে এসেছে। তাঁদের এই প্রেম পর্বের কথা কবে তাঁরা প্রকাশ্যে জানান এখন তার অপেক্ষাতেই দর্শকমহল।

google-news-icon

লেটেস্ট খবর