fbpx

বাচ্চা আছে সামলাতেই পারবে না! শাহরুখ খানের ছেলে হয়েও বাদ পড়ল আরিয়ান

অনীশ দে, কলকাতা: আগের বছর ড্রাগস চক্রে আরিয়ান খানের নাম উঠে আসার পর সাধারন মানুষ বলিউডকে নেশার পীঠস্থান হিসেবে চিহ্নিত করেছে। এমনকি দক্ষিণী ছবির এত রমরমার পিছনেও বলিউডের উসৃঙ্খল জীবনযাপনকে  নেটিজেনরা অন্যতম কারণ হিসেবে মনে করছেন। কিন্তু বলিউডের কিং খান বরাবর বলেছেন আরিয়ান খান (Aryan Khan) নিজে একজন সিনেমাপ্রেমী এবং পরবর্তীকালে সিনেমা পরিচালক হতে চান শাহরুখ পুত্র। কিন্তু নিজের কালিমালিপ্ত চরিত্রের জন্য এইবার কাজ হারাতে চলেছেন আরিয়ান (Aryan Khan Web Series)।

aryan 2

হ্যা, এমনটা জানা যাচ্ছে যে একটি ওটিটি প্ল্যাটফর্মের হয়ে একটি ওয়েব সিরিজ বানানোর প্রস্তুতি নিচ্ছিলেন আরিয়ান। কিন্তু শেষ মুহূর্তে এসে কাজ স্থগিত হয়ে যায় (Aryan Khan Web Series)। এই মুহূর্তে ওয়েব সিরিজ বানানো হচ্ছে না আরিয়ানের। প্রাথমিকভাবে এই সিরিজ নিয়ে আলোচনা হয় আরিয়ান ও ওটিটি কতৃপক্ষের। কিন্তু পরবর্তীতে এই কাজে না করে দেন সেই ওটিটি কতৃপক্ষের কর্তারা (Aryan Khan)। শুরুর দিকে আরিয়ান জানান এই সিরিজের পরিচালনার ভার নিতে চলেছেন তিনি কিন্তু শেষ সময়ে এমনটা হওয়ার কারণ কী?

কয়েক জায়গায় মক শুট করলেও পরে স্থগিত হয় এই কাজ। তবে কি এর পিছনে কারন আরিয়ানের ড্রাগস কান্ড? না, সেই ওটিটি কতৃপক্ষ জানিয়েছে এর পিছনে অন্যতম কারণ তার কম বয়স ও অভিজ্ঞতার অভাব। এই ঘটনার পর আরিয়ান জানিয়েছেন তিনি এই মুহূর্তে ছবির নানা দিকে নজর দিতে চান এবং শিখতে চান। ছবির জন্য বারবার লিখছেন চিত্রনাট্য (Aryan Khan Web Series)। আরিয়ানের ঘনিষ্ঠ মহল  জানান, “আরিয়ান সব কিছু খুব তাড়াতাড়ি শিখে নেয়। আশা করি পরের বছরেই ও ওর প্রথম কাজ শুরু করে দিতে পারবে।”

aryan

ক্যালিফোর্নিয়ার সাদার্ন ইউনিভার্সিটি থেকে স্নাতক হন আরিয়ান (Aryan Khan)। এর আগে শাহরুখ জানান আরিয়ান মূলত ক্যামেরার পিছনে থাকতেই পছন্দ করেন কারন তিনি অভিনয় জগতে আসলেই তার সাথে তার বাবার তুলনা হবে বলে জানান আরিয়ান। এমনকি গ্র্যাজুয়েশনের পরে যশরাজ ফিল্মস এবং ধর্মা প্রোডাকশন্সের মত নামজাদা প্রযোজক সংস্থার হয়ে সিনেমা তৈরির কাজ দেখেন আরিয়ান। এমনকি শারুখের অন্যতম প্রিয় বন্ধু এবং পরিচালক করণ জোহরের হাত ধরে  সিনেমার রোজনামচা শিখতে শুরু করেন।

আরও পড়ুন:রাস্তায় লুটোপুটি খাচ্ছে পদ্মশ্রী! ৯১ বছরের নৃত্যশিল্পীকে গৃহহীন করে রাস্তায় আনল মোদী সরকার

২০২১ সালে একটি ক্রুজ পার্টিতে যুক্ত থাকার জন্য গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। এই ঘটনার পর শাহরুখ খানের পাশে এসে সমর্থন জানায় বলিউডের তামাম তারকারা। এমনকি মন্নতে শারুখকে আইনি পরামর্শ দিয়ে যান বলিউডের ভাইজান সালমান খান। এই ঘটনার পরে বলিউডের নেপটিসম চর্চা তুঙ্গে পৌঁছে যায়। এরপর জেল থেকে মুক্তি পাওয়ার পর আরিয়ানকে প্রকাশ্যে তেমন দেখা যায়নি।

google-news-icon

লেটেস্ট খবর