fbpx

Saurav Das: ছোট্ট থেকেই মহাবদমাশ পর্দায় অসুর, মায়ের ব্যাগ থেকে টাকা চুরি করে চলত সৌরভের ফুর্তি, ফাঁস তথ্য

ছোট্ট থেকেই যেন ছোট্ট থেকেই! দিদি নাম্বার ওয়ানের ফাঁস সৌরভ দাসের গোপন রহস্য

মন্টি শীল, কলকাতা: বর্তমানে চলচ্চিত্র জগতের একজন অত্যন্ত পরিচিত মুখ হিসেবে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা সৌরভ দাস ( Saurav Das )। একজন দক্ষ অভিনেতা হিসেবে সৌরভ দাস ( Saurav Das ) তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন ছোট পর্দা থেকে। কিন্তু বর্তমানে বড়পর্দা সহ একাধিক ওয়েব সিরিজে সমান দক্ষতার সঙ্গে কাজ করে চলেছেন এই অভিনেতা। তাঁর অসাধারণ অভিনয়ের কৌশলে রীতিমত মুগ্ধ দর্শকমহল। এমনকী সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনুরাগীদের সংখ্যা কম কিছু নয়। তাঁর অভিনীত ওয়েব সিরিজ গুলির মধ্যে অন্যতম হল, ‘চরিত্রহীন’, ‘মন্টু পাইলট’, ‘কামিনী’।

সূত্র অনুযায়ী, ২০১৩ সালে জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক ‘বয়েই গেল’ এর হাত ধরে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেন অভিনেতা সৌরভ দাস ( Saurav Das )। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। একের পর এক বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। খুব সম্প্রতি বড়পর্দায় মুক্তি প্রাপ্ত বাংলা সিনেমা ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’এ অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা সৌরভ দাস’কে। এখানেই শেষ নয়, আরও এক বহুল আলোচিত বাংলা সিনেমা ‘কলকাতা চলন্তিকা’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে পর্দায় ফুঁটে উঠতে দেখা যাবে এই অভিনেতাকে।

19c42

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)


কিন্তু এই বিপুল জনপ্রিয়তার মাঝেই ফাঁস হল অভিনেতার কিছু গোপন রহস্য। সম্প্রতি বেশ কিছু দিন আগে অভিনেতা সৌরভ দাস তাঁর বোন অরুনিমা দাসকে সঙ্গে নিয়ে জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’এর ( Didi No 1 ) মঞ্চে উপস্থিত হয়েছিলেন। সেদিনই শো’এর মঞ্চে দাঁড়িয়ে সঞ্চালিকা রচনা ব্যানার্জি’র কাছে তাঁদের বাস্তব জীবনের বেশ কিছু বিশেষ মুহূর্তের কথা ভাগ করে নেন অভিনেতা সৌরভ দাস এবং তাঁর বোন অরুনিমা দাস। যা শোনার পর রীতিমত শোরগোল পড়ে যায় নেটমাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

এদিন অভিনেতার বোন অরুনিমা দাস মঞ্চে উপস্থিত সকলের সামনে ফাঁস করেন যে, শৈশবে অভিনেতা ঠিক কিভাবে তাঁদের মায়ের ব্যাগ থেকে পয়সা চুরি করতেন। তিনি জানান, ‘ছোটবেলায় তাঁর দাদা তাঁকে আচমকাই স্কুল থেকে বের করে বিরিয়ানি এবং কোকা কোলা খাওয়াত। প্রথমে তিনি সেভাবে কিছু বুঝে উঠতে না পারলেও। একদিন তিনি তাঁদের মায়ের ব্যাগ থেকে পয়সা চুরি করতে গিয়ে ধরা পড়ে যান’। যদিও এই মন্তব্য করার সময় অভিনেতা তাঁর বোনকে থামানোর চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। তবে অভিনেতার এই কার্যকলাপ সামনে আসার পর রীতিমত চক্ষু চড়কগাছ হয় মঞ্চে উপস্থিত সকলের। এমনকী এই বিষয়টি সামনে আসার পর নেটমাধ্যমেও তুমুল আলোচনার সূত্রপাত ঘটেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর