fbpx

Asmee Ghosh ISC Result: অভিনয়ের সঙ্গেই চলেছে পড়াশোনা, ISC দ্বাদশে নজর কাড়া নম্বর নিয়ে সফল ‘রাসমণি’ খ্যাত অস্মি

অহেলিকা দও, কলকাতা : ‘পরিশ্রম সাফল্যের চাবিকাঠি’, এই কথিত কথাটির ইতিমধ্যে প্রমাণ দিয়েছেন বাংলা টেলিভিশন জগতের কনিষ্ঠ সদস্যদের মধ্যে অন্যতম অস্মি ঘোষ ( Asmee Ghosh )। ‘করুণাময়ী রাণী রাসমণি’র কুমারী এই বছর ISC দ্বাদশের পরীক্ষা দিয়েছিলেন। শুটিং-এর চাপের মধ্যেই পড়াশোনা করতেন তিনি। রেজাল্ট সামনেই আসতেই মেয়ের খুশি আর ধরে না, দূর্দান্ত ফল করেছেন সবার প্রিয় অস্মি।

মাস খানেক আগে স্টার জলসার ‘ধুলোকণা’ এবং ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে অভিনয় করেছেন অস্মি ঘোষ। এরপর কয়েক মাস অভিনয় করতে দেখা যায়নি অস্মিকে। শোনা যায়, এই বিরতির মাঝে সেরেছেন প্রযোজনা সংস্থা উইন্ডোজ ‘ফাটাফাটি’ ছবির কাজ। তাঁর আইএসসি-র ফলাফলের অত্যন্ত খুশি হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁর মনের মানুষ শুভঙ্কর সাহা। নিজের ব্যক্তিগত ব্যাপার নিয়ে রাখঢাক কোনোদিনও ছিল না অস্মির। অস্মির স্ট্রাগলের কথা জানিয়ে প্রেমিকাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রেমিক। তিনি জানান, আইএসসি-কে ৯৫% নম্বর পেয়েছে অস্মি। যা সত্যিই অতুলনীয়।

asmee ghosh

শুভঙ্কর তাঁর সঙ্গে অস্মির একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “তোমাকে অনেক শুভেচ্ছা এত দুর্দান্ত রেজাল্টের জন্য। আমি জানি এই দিনটার জন্য তুমি কত পরিশ্রম করেছ। তোমার শ্যুটিং-এর দিন ম্যানেজ করে, রাতে দেরি করে শ্যুটিং থেকে ফিরেও পড়ার জন্য সময় বার করা, এতোকিছু বাধা পেরিয়েও তুমি ৯৫% নম্বর পেয়েছো। এটা বোধহয় শুধু তোমার দ্বারাই সম্ভব। তুমি অনেকের অনুপ্রেরণা, এতো দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছো, তোমার গোটা পরিবারের… এতো ছোট বয়সে। আমি নিশ্চিত তাঁরা তোমাকে নিয়ে গর্বিত। অনেক পরিশ্রম করলে আর মনে সাহস থাকলেই সেটা অর্জন করা সম্ভব যা তুমি করে দেখিয়েছো।”

 

View this post on Instagram

 

A post shared by Subhankar Saha (@subhbongkor)

সেই পোস্ট দেখে রীতিমতো প্রেমে হাবুডুবু অভিনেত্রী। পোস্টের কমেন্ট বক্সে তিনি লিখেছেন, ‘অনেক ধন্যবাদ আমার পৃথিবী। তোমাকে অনেক ভালোবাসি। আমার জীবনের সব চড়াই উতরাইয়ে পাশে থাকবার জন্য ধন্যবাদ, তুমি যথার্থভাবেই সেরা।” খুব অল্প বয়সেই সংসারের হাল নিজের কাঁধে তুলে নিয়েছিল এই অভিনেত্রী। অনেক ছেলেবেলা থেকে কাজ করছে অস্মি। মা-বোনের সব দায়িত্ব একাই পালন করেছেন তিনি। তবে সব দায়িত্ব পালন করেও এত অসাধারণ রেজাল্ট করেছেন তিনি, যা সত্যিই প্রসংশিত।

google-news-icon

লেটেস্ট খবর