fbpx

রণবীর-আলিয়ার বিয়ে কি বাতিল? শেষ মুহুর্তে এসে বন্ধ হলো বিয়ের আয়োজন

 

রিয়া পাল,কলকাতা:ঠিক হয়েছিল বাংলা নববর্ষের শুরুতে সাতপাক সম্পর্ণ করবে রণ-আলিয়া।দুই অভিনেতা অভিনেত্রীর পরিবার সহ বন্ধুরা মেতে উঠেছিল সেই আয়োজনে। আর বহু দিন ধরে এই দিনের অপেক্ষায় ছিলেন তাদের অনুরাগীরা। কিন্তু গতকাল সকাল থেকে কানাঘুষো শোনা যাচ্ছে তাদের নাকি বিয়ে হচ্ছে না। এটা কি সত‍্যি?

একেবারেই না। এই বহু প্রতীক্ষিত জুটির বিয়ে হচ্ছে। তবে যে তারিখে তাদের বিয়ে ঠিক হয়েছিল সেই তারিখ পরিবর্তন করা হতে পারে। প্রথমে শোনা যায় ১৫ অথবা ১৮ এপ্রিল তাদের বিয়ে হতে পারে(Ranbir-alia’s wedding date) কিন্তু শোনা যাচ্ছে সেই তারিখ আবার পিছিয়ে যেতে পারে। তবে অলিয়ার দাদা রাহুল জানিয়েছেন বিয়ে এপ্রিল মাসের ২০তারিখের মধ‍্যে হচ্ছে। তবে বিবাহের স্থান পরিবর্তন হতে পারে।

ranbir alia wedding venueআগে শোনা গেছিলো আরকে স্টুডিওতে বসতে পারে তাদের রাজকীয় বিয়ের আসর(ranbir-alia’s wedding venue) কিন্তু শোনা যাচ্ছে বিয়ে নাকি হতে পারে তাজে। তাহলে বিয়ে হচ্ছে না এই গুজবটা কী করে রটলো? তাই ভাবছেন তো। মহেশ ভট্টের প্রথম পক্ষের সন্তান রাহুলের একটি কথা থেকে শুরু হয় রটনা। বেশ কিছু সংবাদমাধ্যম তার কথার ভুল ব‍্যাখা করেছে বলে দাবি করেন তিনি। পরে রাহুল হিন্দুস্থান টাইমসকে জানায় বিয়ে ২০তারিখের মধ‍্যেই হবে।
আরও পড়ুন….খড়কুটোর তোতলা গুনগুনকে নিয়ে ট্রোল, জবাব অভিনেত্রী তৃণা সাহার
আরও পড়ুন….প্রশাসন সামলাতে ব্যর্থ মমতা! রাজ্য পুলিশে অনাস্থায় সিবিআই’য়ে ঝুঁকছে সাধারণ

তিনি আরও বলেন “বিয়ে সম্ভবত তাজ হোটেলেই হবে। পাপারাজ্জিদের এড়ানোর জন‍‍্যই এমন সিদ্ধান্ত “। তিনি জানান আলিয়ার বিয়ের কোনো খবর যাতে ফাঁস না হয় সেই জন‍্য তার ফোনও বন্ধ করে রাখতে হচ্ছে।তিনি বলেন “আমার কিছু বলা বারণ তাই আমি কিছু বলতে পারবো না”। আগে রাহুল জানিয়েছিলেন তার বোনের বিয়েতে রাখা হচ্ছে ২০০ জন বাউন্সার,থাকছে ড্রোনও। নিরাপত্তা খুব কঠোর থাকবে বোনের বিয়েতে।

সেদিন মুম্বাই বিমানবন্দরে দেখা যায় রণবীরের দিদি ঋদ্ধিমাকে। ভাইয়ের বিয়ের জন‍্য দিল্লি থেকে মম্বাই উড়ে এলেন দিদি। বিয়ে তবে রণবীর কাপুর ও আলিয়া ভাট্টের তবে ঠিক কত তারিখে বিয়ে বা কোথায় বসবে সে আসর তা নিয়ে রইলো দোটানা।

google-news-icon

লেটেস্ট খবর