fbpx

Mahalaya 2022: “ও তো অভিনয় জানে না”, মিঠাইকে সরিয়ে দেবী দূর্গার রূপে শুভশ্রীকে তুলে ধরতেই ক্ষেপেছে ভক্তরা

বুধবার চ্যানেল তরফেও প্রকাশ হল মহালয়ার প্রথম ঝলক।

সারাবছর ‘বেঙ্গল টপার’ তাই আশা ছিল মিঠাইয়ের হাতেই যাবে জি বাংলার মহালয়ার দায়িত্ব। জল্পনার পাহাড় জমেছিল নেটপাড়াতেও। দূর্গা রূপে মিঠাইকেই দেখা যাবে বলে আশা করেছিলেন দর্শকরা। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের হাতেই যেন শেষ দর্শকদের সব স্বপ্ন। পরে জানা গেল, গতবছরের মতোই এই  বছর দেবী দূর্গার রূপ ধারণের দায়িত্ব গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের হাতেই। বুধবার চ্যানেল তরফেও প্রকাশ হল মহালয়ার প্রথম ঝলক। 

এবারের মহালয়ায় ‘সিংহবাহিনী’ নিয়ে  দেবী রূপ ধারণ করে দর্শকদের কাছে ধরা দেবেন অভিনেত্রী। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে প্রোমো। যেখানে অসুরবধের এক ঝলক উঠে এসেছে সকলের সামনে। ‘সিংহবাহিনী ত্রিনয়নী’তে শিবের চরিত্রে দেখা যাবে রুবেল দাসকে। অসুরের ভূমিকায় অবশ্য কোনও অভিনেতাই থাকছেন না। এক নৃত্যশিল্পীকে এই চরিত্র পালনের দায়িত্ব দিয়েছে চ্যানেল। অপরদিকে, পার্বতী হতে চলেছেন শ্বেতা ভট্টাচার্য। আগামী ২৫ সেপ্টেম্বর রবিবার ভোরবেলা ৫টা নাগাদ সম্প্রচারিত হবে মহালয়া।

mahalaya 2022

তবে শুভশ্রীর দেবী সাজ ঘিরে মিশ্র প্রতিক্রীয়ার ঝড় উঠেছে নেটপাড়ায়। অভিনেত্রী নৃত্য ও অভিনয়ে মন গলেছে দর্শকদের। অনেকেরই বেশ ভাল লেগেছে শুভশ্রীর এই সাজ। এই জনৈক লিখেছেন, ‘২০১৯-এর মহালয়ার কথা মনে পড়ে গেল। চোখে জল আসার মতো। ত্রিশূল নিয়ে যে লাফটা দিল জাস্ট দেখার মতো। কী অসাধারণ তেজ।’

 তবে শুভশ্রীর এই রূপ অনুরাগীদের মনে ধরলেও, রাগে মাথায় আগুন ধরেছে অনেকেরই। একাংশের মতে, ‘আরও তো অনেক নায়িকা ছিল, তাদের সকলকে বাদ দিয়ে শুভশ্রীকে কেন নেওয়া হল? একদমই মানাচ্ছে না।’ শুধু তাই নয়, শুভশ্রী মহালয়ার প্রোমো দেখে এক মিঠাই ভক্তের বক্তব্য, ‘যে মেয়েটা চ্যানেলকে টিআরপি দেয়, তাঁকে বাদ দিয়ে কেন অন্য অভিনেত্রী নেওয়া হল? ও তো অভিনয় করতেই পারে না। শুধু চোখ গোল গোল করে।’ কারও আবার ধারণা, এক এক বছর ভিন্ন নায়িকা রাখলে বেশ ভালো লাগবে। 

২০২০ সালে ইউভানের জন্ম দেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এককালের স্লিম ও সুন্দরী তারকা হটাৎ অনেকটা মোটা হয়ে যেতেই ট্রোলের ঝড় বয়ে যায় নেটপাড়ায়। তবে হেটারসদের উপেক্ষা করেই আবার পর্দায় ফিরে আসেন তিনি। প্রথমে ডান্স বাংলা ডান্সের বিচারক। তারপর ‘হাবজি গাবজি’তে অভিনয়। এরপর ধর্মযুদ্ধ সহ একের পর এক সুপারহিট সিনেমা দর্শকদের প্রদান করেন তিনি। মহালয়ায় দেবী রূপে এই নিয়ে ষষ্ঠবার তাঁকে দেখা যাবে।  

google-news-icon

লেটেস্ট খবর