fbpx

Srabanti-Abhirup: শ্রাবন্তীর অনুরাগী সে! জন্মদিনে অভিনেত্রী কী জানালেন ‛বিশেষ বন্ধু’ অভিরূপ?

কাজের ফাঁকে সময় পেলেই ছেলে ও তাঁর বান্ধবী দামিনীকে নিয়ে শ্রাবন্তী পাড়ি দিচ্ছেন বিদেশে। তবে সূত্রের খবর মাঝেমধ্যেই তাঁদের সঙ্গ দিচ্ছেন অভিরুপও।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বাংলা সিনেমা জগতের ইতিহাসে শ্রাবন্তী ( Srabanti ) মনে হয় এমন একজন নায়িকা যার অভিনয়ের থেকে বেশি চর্চা হয়েছে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। তাঁর ব্যক্তিগত জীবনের জন্য বরাবরই লাইমলাইটে থাকেন তিনি। বিতর্ক যেন তাঁকে ছেড়ে যায় না। তবে সম্প্রতি অভিনেত্রী মত্ত দেশ-বিদেশ ভ্রমনে। কাজের ফাঁকে সময় পেলেই ছেলে ও তাঁর বান্ধবী দামিনীকে নিয়ে পাড়ি দিচ্ছেন বিদেশে। তবে সূত্রের খবর মাঝেমধ্যেই তাঁদের সঙ্গ দিচ্ছেন অভিরুপও।

srabanti 1

সিনেমা জগতের চাকচিক্য থেকে দূরে থাকতেন অভিরুপ। পুরো নাম অভিরুপ নাগ চৌধুরি পেশায় ব্যবসায়ী। অভিনেত্রীর আবাসনেরই একটি ফ্ল্যাটে থাকেন তিনি। অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙ্গার পরই ঘনিষ্ঠতা বাড়ে অভিরুপের সঙ্গে। আর তারপরই সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসেন তিনি। তবে এই মুহূর্তে দাঁড়িয়ে তিনি সংবাদে অন্য কারণে। গত শনিবার ছিল শ্রাবন্তী ৩৬তম জন্মদিন। যথারীতি অভিনেত্রী তাঁর ছেলে ঝিনুক ও তাঁর বান্ধবী দামিনীকে নিয়ে পাড়ি দিয়েছেন মালদ্বীপে। তবে এসবের মাঝেই শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর বিশেষ বন্ধু। নিজের ইনস্টাগ্রামে শ্রাবন্তীর একটি ছবি পোস্ট করে কমেন্টে লিখেছেন, ‘শুভ জন্মদিন.. সবসময় এইভাবেই তারকার দ্যুতি ছড়াতে থাকো… তোমার বিরাট ফ্যান’।

srabanti 2

অভিনেত্রীও তৎক্ষণাৎ জবাবে বলেন, ‘ধন্যবাদ মিস্টার ফ্যান’। এর আগে জি ২৪ ঘণ্টাকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘মানুষ হিসেবে খুব ভালো, খুব পরিবারের দিকে নজর দেয়, যা আমার সবচেয়ে ভালো লাগে আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।’

srabanti 3

অভিনেত্রী আরও জানান এখন তাঁরা দুজনই শুধু বন্ধু নন,তাঁদের দুটি পরিবারের মধ্যেই একটি সুন্দর সম্পর্ক তৈরি হয়েছে। তিনি আরও বলেন, ‘এখন অবশ্যই অভিরূপ, ওর পরিবার, ওর বন্ধুরা পাশে থাকে। আরবানার অনেকে আছে। খুব ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি।‘ আপাতত শ্রাবন্তীর তৃতীয় স্বামীর সঙ্গে ডিভোর্স মামলা আদালতে বিচারাধীন। সেই মামলা মিটলে কি অভিরুপের সঙ্গে চার হাত এক করবেন অভিনেত্রী? তা সময়ই বলবে…

google-news-icon

লেটেস্ট খবর