fbpx

Avrajit Chakraborty: উর্মির কাকিমা অতীত! টলিপাড়ার বিখ্যাত সহ-পরিচালককে মন দিয়েছেন অভ্রজিত, বেঁধেছেন গাঁটছড়া

স্বাধীনতা দিবসের দিনই সাত পাকে বাঁধা পড়লেন উর্মির কাকা। দেখে নিন কোন সেলেবকে বিয়ে করলেন তিনি।

টলিপাড়ায় এমন বহু তারকা রয়েছেন যাঁরা তাঁদের ধারাবাহিকের চরিত্রের জন্যই জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকমহলে। নিজেদের অসাধারণ অভিনয় দ্বারা ধারাবাহিকের চরিত্রগুলিতে যেন প্রাণ দিয়েছেন এই সকল তারকারা। আর এর জন্যই খুব কম সময়ের মধ্যেই অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন তাঁরা। এই সকল তারকাদের মধ্যেই একজন হলেন অভ্রজিত চক্রবর্তী ( avrajit chakraborty ) । ঠিকই ধরেছেন, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে উর্মির কাকার ভূমিকায় অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে তাঁর এই চরিত্রের জন্য প্রথম থেকেই চর্চায় ছিলেন এই অভিনেতা। তবে সম্প্রতি টলিপাড়ার এক সেলেবকে বিয়ে করে ফের চর্চায় উঠে এসেছেন অভ্রজিত। জানেন কি কাকে বিয়ে করেছেন এই অভিনেতা?

জানা গিয়েছে স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ গত সোমবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভ্রজিত চক্রবর্তী। তাঁর স্ত্রীও ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। ঠিকই শুনেছেন, অভ্রজিতের স্ত্রী রিনিকা সাহা একজন সহ পরিচালক। আইনত তাঁদের দুজনের বিবাহ গত বছরের জুলাই মাসেই হয়ে গিয়েছিল। তবে এদিন ঘটা করে সাত পাকে বাঁধা পড়লেন টলিউডের এই দুই সেলেব।

 

টলিপাড়ার খুবই জনপ্রিয় তারকা অভ্রজিত। আর একারণেই তাঁর বিবাহ সংবাদ পেয়ে বেশ খুশি হয়েছিল অনুরাগীরা। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকই প্রথম নয়। বহু বছর ধরে টলিপাড়ায় অভিনয় করে আসছেন অভ্রজিত। স্টার, জি এর মতো জনপ্রিয় টিভি চ্যানেলগুলিতে একের পর এক ধারাবাহিকে কাজ করে গিয়েছেন এই প্রতিভাবান অভিনেতা। বর্তমানে একসঙ্গে দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে উর্মির কাকার ভূমিকায় এবং স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে সূর্যর কাকার ভূমিকায়।

তাঁদের বিয়ের ঝলক অভিনেতার সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখা গিয়েছিল। বিয়ের প্রতিটি আচার অনুষ্ঠানের ছবিতে ভরে গিয়েছিল অভ্রজিত চক্রবর্তীর সোশ্যাল মিডিয়া। সেখানে একটি ছবিতে সাদা পাঞ্জাবি এবং লাল বেনারসীতে দেখা গিয়েছিল বর কনে দু’জনকেই। ছবি পোস্ট করে তারকা নীচে লিখেছিলেন ‘শুভ পরিণয়’। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে অভিনেতার কমেন্ট বক্স। শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী রুপঞ্জনা মিত্রও।

google-news-icon

লেটেস্ট খবর