fbpx

Ay tobe sohochori: অসুস্থ কনীনিকা! বদলে যেতে পারে ‘আয় তবে সহচরী’র প্রধান চরিত্রের মুখ, চলছে জল্পনা

ডান্স ডান্স জুনিয়রের ( Dance Dance Junior )মঞ্চে ধুম মাচাতে আসছে দেব, রুক্মিণী, মনামিরা। ডান্স ডান্স জুনিয়রের এবারের থিম সং টা এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে আট থেকে আশি সকলেই নেচে উঠছে এই ছন্দে। নতুন গানের তালে পা মেলানো সঙ্গে প্রমোশন দুই হচ্ছে। ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের তনুশ্রীকে স্টুডিওতেই দেখা গেল নাচের স্টেপে। তবে সঙ্গে যিনি ছিলেন আয় তবে সহচরী ধারাবাহিকের কোনও সদস্য নয়।তিনি ছিলেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকের শ্রীময়ী খুব কাছের মানুষ। আর তারপর থেকে শুরু হয়েছে জল্পনা। এরমধ্যেই আয় তবে সহচরীর কেন্দ্রীয় চরিত্র কনীনিকা লিখেছেন, তিনি সবাইকে মিস করবেন। তাই সবার ধারণা ধারাবাহিকের কাজে ইতি টানবেন কনীনিকা। কিন্তু কেন এমন সিদ্ধান্ত? কনীনিকা গেলে তার জায়গায় কে আসবে? তারই মধ্যে ধারাবাহিকের সেটে এই নতুন মুখ দেখে সকলের ধারণা তবে কনীনিকা ছাড়ার পর এনাকে কাস্ট করা হবে।


সম্প্রতি ধারাবাহিকের TRP অনেক কমে গেছে, টিপু-বরফির প্রেম মানুষের মনে জায়গা করতে পারেনি। সই-য়ের কেমেস্ট্রিও টিকছে না তাই সন্ধ্যার প্রাইম টাইম থেকে একেবারে রাত দশটায় গিয়ে ঠেকেছে। তামাম অভিনেতা অভিনেত্রীরা থাকলেও গল্পটি যুতসই হয়নি। প্রথম থেকেই কনীনিকার ( koneenica banerjee ) ক্ষোভ ছিল এ ব্যাপারে এবার সম্ভবত তিনিও শ্যুটিং ছাড়লেন তবে আর ধারাবাহিক দেখবে কে? সহচরী কে ছাড়া সিরিয়াল কি সম্ভব? আর যে কেউ কনীনিকার বদলে আসুক না কেন সেই আমেজ আদৌ থাকবে তো? এমন ই নানা প্রশ্ন ঘোরাঘুরি করছে টেলি পাড়ায়।

তবে না! আপনারা যে ভয় পাচ্ছেন। তা ঘটবে না। সহচরী খুবই অসুস্থ।মেরুদন্ডে অস্ত্রপচারের জন্য দ্রুত উড়ে যাচ্ছেন চেন্নাই। দীর্ঘদিন ধারাবাহিক করলে তারা একটা পরিবার হয়ে ওঠে, সহচরীর ও তাই। তিনি যাওয়ার আগে সবার ছবি পোস্ট করে লিখেছেন, মিস করবেন। তবে সুস্থ হয়ে ফিরে এসে শীঘ্রই ধারাবাহিকে যুক্ত হবেন তিনি। আপাতত কিছু দিনের বিরতি। আর তনুশ্রীর সঙ্গে যে অভিনেত্রী ছিলেন তাকেও দেখা যেতে পারে ধারাবাহিকৈর কোনও গুরুত্বপূর্ণ চরিত্রে। কিন্তু নায়িকার মুখবদল করবে না চ্যানেল কতৃপক্ষ। কনীনিকা অবশ্যই থাকবেন ধারাবাহিকে।

google-news-icon

লেটেস্ট খবর