fbpx

Kacha Badam: আর নয় কাঁচা বাদাম! আলু পোস্তর রিম্পির সঙ্গেই নতুন গানে মেতেছেন ভুবন বাদ্যকর

আলু পোস্ত খেতে কে না ভালোবাসে? কিন্তু নিরামিষ আলু পোস্ত যদি রান্না করেন কালো শিফন শাড়ি আর খোলামেলা ব্লাউজ পড়া সুন্দরী তরুনী। তবে স্বাদ বদল ঘটে বৈকি! ভুলে গেছেন নাকি সুপার ভাইরাল আলু পোস্ত (aalu posto Rimpa) গার্লকে? তবে একদম হতাশ হবেন না ভুবন বিখ্যাত কাঁচা বাদামের বাদ্যকারকে (Bhuban Badyakar) সঙ্গে নিয়েই নতুন অবতারে আসছেন আলু পোস্ত খ্যাত রিম্পি (Aalu posto Rimpi)।

হ্যাঁ এমনটাই শোনা যাচ্ছে নেট মহলে। কাঁচা বাদামের (Kacha Badam) সাথে জুটি বাঁধতে চলেছেন আলু পোস্ত। ভুবন বাদ্যকার আর স্নেহা ওরফে রিম্পাকে। দুজনকে খুব শীঘ্রই ‘চু কিত কিত’ গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে টাইমস বাংলায়।

প্রতিবারের মতো ‘চু কিত কিত’ (Chu Kit kit) টিজারও এবার ভাইরাল। ভিডিয়োতে দেখা যাচ্ছে হলুদ কুর্তা আর কালো প্যান্ট, চোখে রঙিন চশমা লাগিয়ে বাইক ছুটিয়ে আসছে বাদাম কাকু। তারই সঙ্গে কোমর দোলাচ্ছেন লাস্যময়ী রিম্পি।

আলু পোস্তর পরই রিম্পি সুপার হিট। অনীক ধরের ‘শোভন বৈশাখী’ গানের ভিডিয়োয় দেখা দিয়েছিলেন রিম্পি। সোসাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যায় তুড়ি মেরে টেক্কা দেবে টলিউডের হিরো হিরোয়িনদেরও। বাদাম কাকু অবশ্য যে সে নয়! এক গানেই বাজিমাৎ করেছেন তিনি। বাদামের সুরেই বিশ্বজয় করে ফেলেছেন ইতিমধ্যেই। এখন বাদাম কাকুর সাথে জোট বেঁধে আলু পোস্ত দিদি আগুন লাগাতে আসছে সোসাল মিডিয়ায়

google-news-icon

লেটেস্ট খবর