fbpx

Badshah Moitra in Ekka Dokka: বাবার চরিত্রে মন মানছে না বাদশা’র, ‘হিরোগিরি’ দেখাতে এবার ‘এক্কা দোক্কা’য় হাজির অভিনেতা

বাবার পাঠ ছেড়ে এবার হিরো লুকে বাদশা মৈত্র, দেখা দেবেন ‘এক্কা দোক্কায়’

কলকাতা: বাদশা মৈত্র (Badshah Moitra) নামটা কমবেশি সবারই চেনা। বড়পর্দা হোক কিংবা ছোটপর্দা সব কিছুতেই বেশ ভালোই দাপট আছে তাঁর। ‘কুসুমদোলা’, ‘সীমারেখা’, ‘ধুলোকণা’, নানান বিখ্যাত ধারাবাহিকে অভিনয় (Actor) করেছেন তিনি। এছাড়াও তিনি ‘মুখার্জীদা’র বউ’, ‘গোত্র’, ‘ভূতের ভবিষ্যৎ’ মতো একাধিক চলচিত্রেও বেশ দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি স্টার জলসা (Star Jalsha) খ্যাত ‘ধুলোকণা’ (Dhulokona) নামক ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকে  তিনি নায়িকার বাবার চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে দেখা গিয়েছে, নায়ক অর্থাৎ লালনের অকাল মৃত্যুতে ভেঙে পড়েছে দুই পরিবার। ফুলঝুড়িকে অপমান, লাঞ্ছনায় ভরিয়ে তুলেছে তার শ্বশুরবাড়ির লোকজন। মেয়ের এই দুর্দিনে দেখাও মিলছে না ফুলঝুড়ির মা’য়ের। এমতাবস্থায় তার সব থেকে বেশি ভরসার জায়গা হয়ে উঠেছে তার বাবা অর্থাৎ বাদশা। কিন্তু কতদিন চলবে এই ভাবে? এই চরিত্রে বেশ ডেয়ারিং কিছু নেই বলে কি অভিনেতা আপাতত নতুনত্বের সন্ধানে?

badshah1

জানা গিয়েছে, এবার লীনা গাঙ্গুলি পরিচালিত স্টার জলসার খ্যাতনামা সিরিয়াল ‘এক্কা দোক্কা’তে (Badshah Moitra in Ekka Dokka) দেখা মিলবে অভিনেতা বাদশা মৈত্রের। ‘এক্কা দোক্কা’তে এখন দেখা যাচ্ছে, রাধিকার দিদি অঙ্কিতার বিয়ের দিন কিডনি পাচারের অভিযোগে তাঁর বাবাকে তুলে নিয়ে যায় পুলিশ। ফলত, বিয়ে ভেঙে যায় অঙ্কিতার। এরপরই দেখা যায় বিয়ের পিঁড়িতেই দাঁড়িয়ে অঙ্কিতা শপথ নেয় যে, সে আবার তাঁর বাবাকে যোগ্য সন্মান-সহ বাড়ি ফিরিয়ে নিয়ে আসবে। আগামী পর্ব গুলিতে দেখা যাবে, অঙ্কিতা কেস লড়ার জন্য কোর্টে এসেছে এবং সেই একি কোর্টে উপস্থিত থাকবেন বাদশাও। এখানে অভিনেতা বাদশাকে দেখা যাবে এক উকিলের চরিত্রে। খুব সম্ভবত আগামী পর্বগুলিতে বাদশা ও অপরাজিতা অর্থাৎ অঙ্কিতার মিল দেখানো হবে।

প্রসঙ্গত, এর আগেও অভিনেতা বাদশা মৈত্র ও অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস’কে এক সঙ্গে  অভিনয় করতে দেখা গিয়েছিল ‘কুসুমদোলা’ তে। এবং তাদের জুটিকে দর্শক পছন্দও করেছেন। তবে তাই জন্যই কি এমন সিদ্ধান্ত নিলেন লীনা গাঙ্গুলি? এই বিষয়ে বিস্তারিত কিছু জানানই অভিনেতাও। তবে দর্শক মহলে এখন থেকেই চুরান্ত উত্তেজনার সৃষ্টি হয়েছে এই জুটির কেমিস্ট্রি আবার দেখার জন্য।

google-news-icon

লেটেস্ট খবর