fbpx

Sovan-Baisakhi: কেক খাইয়ে গালে চুমু! বৈশাখীর আদর-যত্নে শোভনের জন্মদিন পালন দেখে হিংসায় নেটিজেনরা

প্রত্যুষা সরকার, কলকাতা: কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। দেখতে দেখতে কাটিয়ে ফেললেন জীবনের ৫৮ বছর। গত বৃহস্পতিবার ৭ জুলাই ছিল প্রাক্তন মেয়রের জন্মদিন। আর এবছরে তিনি তাঁর ৫৯ তম জন্মদিন খুশির মেজাজে পালন করলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং তাঁর মেয়ে মেহুলের সঙ্গেই। শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) গোলপার্কের ফ্ল্যাটে জন্মদিনের বিশেষ আয়োজন করলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)।

রাজনৈতিক ময়দান হোক বা ব্যাক্তিগত জীবন কোনও না কোনও কারণে বরাবরই চর্চায় থেকেছেন শোভন-বৈশাখী জুটি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ থাকেন তাঁরা। আর সেখানেও তাঁদেরকে নিয়ে নেটিজেন্দের মধ্যে চর্চা তুঙ্গে। তাঁদের জীবন যাপনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে প্রায়শই শেয়ার করেন বৈশাখী ( sovan baisakhi )। কখনও কাশ্মীর ভ্রমণের ছবি। কখনও জামাইষষ্ঠী পালন। আবার কখনও মেয়ে মহুলের রথযাত্রার পালনের ছবি। এবার শোভনের জন্মদিনের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বৈশাখী। ক্যাপশনে লিখলেন ‘হ্যাপি বার্থ ডে লাইফলাইন’ ( Happy birthday lifeline )।

img 20220709 114112

এরই সাথে উদযাপনের অংশ হিসেবে শোভনের গালে চুমু এঁকে দিয়েছেন বৈশাখী। শোভনের মুখেও লাজুক হাসি। কেক কাটা, মিষ্টিমুখ তো ছিলই, তা ছাড়া বৈশাখী এবং তাঁর মেয়ের কাছ থেকে সারপ্রাইজ গিফটও পেয়েছেন বার্থডে বয় শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। এদিন বৈশাখী আর তাঁর মেয়ের পরনে ছিল সমুদ্ররঙা নীল পোশাক এবং শোভন ( sovan-baisakhi ) সেজে উঠেছিলেন সাদা পাঞ্জাবীতে। বাড়ির ড্রইংরুমেই পালন হল শোভনের জন্মদিন।

img 20220709 114221

কিছুদিন আগেই বান্ধবী বৈশাখী বন্দোপাধ্যায় এবং তাঁর কন্যা রিলিনা কে নিয়ে প্রায় এক পক্ষকাল কাশ্মীরে কাটিয়ে এসেছেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সঙ্গে সেই সফরের কিছু মুহূর্তও ভাগ করে নিয়েছিলেন বৈশাখী। গুলমার্গের নৈসর্গিক আবহ থেকে শ্রীনগরের টিউলিপ গার্ডেন। ১৫ দিনের সফরে ছুটি কাটালেন শোভন এবং তাঁর বান্ধবী ( sovan-baisakhi )।

img 20220709 114307

শুরু থেকেই তৃণমূলের একজন কর্মী ছিলেন শোভন চট্টোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কাছের মানুষ তিনি। এর পর ধীরে ধীরে রাজনীতির ময়দান থেকে কাউন্সিলর, তারপরে মেয়র-মন্ত্রী (Sovan Chatterjee)। তৃণমূল ক্ষমতায় আসার পর একসঙ্গে মেয়র ও মন্ত্রী ছিলেন শোভন। তবে পরে বিভিন্ন কারণে তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়ে তাঁর। একে একে মেয়র-মন্ত্রীত্ব সব ছেড়ে দেন শোভন। তবে দীর্ঘ দিন নিভৃতে থাকার পর সম্প্রতি নবান্নে হাজির হন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় ( sovan-baisakhi )।এতেই বাড়ছে তাঁদের তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে নতুন জল্পনা।

google-news-icon

লেটেস্ট খবর