fbpx

Brahmastra: রণবীর-আলিয়াকে বাধা বজরং দলের! বয়কট ট্রেন্ড গ্রাস করবে না তো ব্রহ্মাস্ত্র’কে? উঠছে প্রশ্ন

আলিয়া ভাট, রণবীর কাপুর এবং পরিচালক অয়ন মুখার্জিকে মন্দিরে প্রবেশ করতে বাঁধা দেন বজরং দলের কর্মীরা।

অনীশ দে, কলকাতা: সম্প্রতি সময়ে বলিউডে একটি নতুন ট্রেন্ড দেখা গিয়েছে, বয়কট ট্রেন্ড। এই ট্রেন্ডের থেকে বাদ পড়েনি অক্ষয় কুমারের ছবিও। এইবার এই তালিকায় সামিল হল রণবীর (Ranbir Kapoor), আলিয়া (Alia Bhatt) অভিনীত ব্রহ্মাস্ত্র (Brahmastra)। তবে এবার এক বড় সমস্যার সম্মুখীন হতে হল ব্রহ্মাস্ত্র টিমকে। আসলে মাত্র কয়েকদিন আগেই রণবীরের (Ranbir Kapoor) এক পুরনো সাক্ষাৎকার ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। যেখানে তিনি জানান, তাঁর গোমাংস খুবই পছন্দের। আর তারপরেই সারা দেশ জুড়ে তাঁর বিরুদ্ধে সোচ্চার হয় হিন্দু সংগঠনগুলো।

ranbir 12

তবে এই কারণে আসন্ন ছবির (Brahmastra) উপর কোনওরকম প্রভাব ফেলতে চাননি রণবীর (Ranbir Kapoor)। তাই নিজের স্ত্রী এবং পরিচালক অয়ন মুখার্জিকে নিয়ে উজ্জয়নের মহাকালেশ্বর মন্দিরে (Mahakaleshwar Temple) প্রচার করতে যাওয়ার কথা জানান তাঁরা। আর তাতেই শুরু বিপত্তি। মহাকলেশ্বর মন্দিরে পৌঁছাতেই তাদের ঘিরে শুরু হয় বিক্ষোভ। এমনকী আলিয়া (Alia Bhatt), অয়ন এবং রণবীরকে (Ranbir Kapoor) মন্দিরে প্রবেশ করতে বাঁধা দেন তাঁরা। বজরং দলের উদ্যোগে এই বিক্ষোভ কর্মসূচি আয়োজিত করা হয়। তবে শেষমেশ মন্দিরে ঢুকে পুজো দেন পরিচালক অয়ন মুখার্জী।

 

View this post on Instagram

 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, বিক্ষোভ সম্পর্কে তিনি কোনরকম মন্তব্য করবেন না। বেশ কিছুদিন ধরেই ব্রহ্মাস্ত্র ছবিকে বয়কট করার ডাক দিচ্ছেন কয়েকজন। এই বয়কট গোষ্ঠীর রোষের মুখে পড়েছে আমির খানের লাল সিং চাড্ডা এবং অক্ষয় কুমারের রক্ষাবন্ধন। যার কারণে ছবি দুটির ব্যবসায় কিছুটা হলেও আঘাত আসে।

ranbir 13

তবে ব্রহ্মাস্ত্র যে ভারতীয় এবং সনাতন সংস্কৃতির কথা বলে, তাও কেন বয়কট? আগেও দেখা গিয়েছে, যখনই কোনও বলিউড ছবি নিয়ে উচ্ছাস তৈরি হয় তখনই সেই ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছে কিছু নির্দিষ্ট গোষ্ঠীর তরফ থেকে। তবে বাকিদের মতো ব্রহ্মাস্ত্র যে মাঠে মারা পড়বে না এই কারণে তা ছবির অগ্রিম টিকিট বিক্রি দেখে স্পষ্ট। অগ্রিম বুকিং-এর দিক থেকে এই বছর প্রথম তালিকায় রয়েছে ব্রহ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখার্জী নিজের জীবনের ১০ বছর দিয়েছে এই ছবি নির্মাণ করার জন্যে। এমনকি এই ছবির বাজেট পর্যন্ত অবাক করেছে সকলকে। ৪১০ কোটি টাকায় তৈরি এই ছবি হিন্দির পাশাপাশি মোট তামিল, তেলেগু, কন্নড় এবং মালয়ালাম ভাষায় মুক্তি পাবে।

google-news-icon

লেটেস্ট খবর