fbpx

Wasim Akram: ১২ দিনের নিভৃতবাস শেষে বুড়ো হয়ে পরিবারের কাছে ফিরলেন ওয়াসিম আক্রম

প্রায় টাক মাথা! দোকানের উপরে এক গোছা সাদা চুল। চোখে গোল ফ্রেমের সোনালী চশমা। পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রমের (Wasim Akram) এ কী অবস্থা। বাঁহাতি কিংবদন্তি প্রেসারের বোলিংয়ের পাশাপাশি তার হেয়ারস্টাইল চিরকাল নজর কেড়েছে সমর্থকদের। সেখানে আক্রম কে এরকম বিনা চুলে দেখে চমকে ওঠা টাই স্বাভাবিক।

বুধবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজে “টাক” এর ছবি পোস্ট করে কার্যত ঝড় তোলেন ওয়াসিম আক্রম। যদিও কাছাকাছি পরিদর্শনে তার কপালের একটি রেখার মাধ্যমে স্পষ্ট হয়ে গিয়েছিল এই ছবিটি আসল নয়। মজা করার জন্যই তিনি এডিট করে পোস্ট করেন। টুইটারে নিজের এডিট ছবি পোস্ট করে প্রাক্তন কিংবদন্তি ফুটবলার লেখেন, ” অস্ট্রেলিয়ায় 12 দিনের নিভৃতবাস চলছে। অবশেষে রেজার খুজে পেয়েছি।”

Wasim Akram,social media,pakistan,cricket,Pakistan cricket team,bald,Quarantine

নেটিজেনরা আবার সেই টুইট করা মজার ছবি টিতে নিজের সংস্করণ নিয়ে এসেছেন। কেউ কেউ তাকে আমেরিকান কৌতুক অভিনেতা বলে মনে করেছিলেন। আরেকজন সোশ্যাল মিডিয়া ব্যবহার করি তাকে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ বলে অভিহিত করেছেন।

বর্তমানে আক্রম অস্ট্রেলিয়া এসেছেন স্ত্রী ও সন্তানদের সাথে দেখা করতে। কিন্তু বিদেশ থেকে আসার জন্য ১২ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে কাটাতে হয়েছে তাকে। প্রায় “১০ মাসের ব্যবধানে” থাকার পর পুনরায় আক্রম তার মেয়ে আইলার সঙ্গে মিলিত হয়েছেন। কিংবদন্তি প্রেসার সেই সুন্দর মুহূর্তটিও একটি ছোট ক্লিপ তার অফিসিয়াল টুইটার একাউন্টে শেয়ার করেন।

যদিও আক্রম ভিডিওটি রেকর্ড করার জন্য কাউকে কৃতিত্ব দেননি, তবে ভক্তরা বিশ্বাস করেন যে এটি তার স্ত্রী সোনিয়ার আক্রমই রেকর্ড করেন। টুইটারে ভিডিওটি পোস্ট করে আক্রম লেখেন, ” প্রায় 10 মাস পরে আমি আমার মেয়েকে দেখতে পেলাম।” মেয়েকে ভালোবেসে আগলে রাখার জন্য স্ত্রী সানিয়ারা কেও ধন্যবাদ জানাতে ভোলেননি আক্রম।

google-news-icon

লেটেস্ট খবর