fbpx

রানু মণ্ডলের সঙ্গে জুটির ভয়ানক ফল ভুগছেন হিরো আলম, গান করতে গিয়ে বিয়ে ভাঙালেন নায়ক

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় তারকা হিরো আলম। নেটপাড়ায় দেখা গেছে কিছুদিন আগেই হিরো আলম সুদূর বাংলাদেশ থেকে ভারতে এসে সোশ্যাল মিডিয়ার দু দুজন ভাইরাল সেনসেশন ভুবন বাদ‍্যকর ও রানু মণ্ডলের সঙ্গে গান রেকর্ড করে নিয়ে গিয়েছেন। ভুবন বাদ্যকার ও হিরো আলমের গাওয়া গান ‘বাবু খাইছো কাঁচা বাদাম’ ইতিমধ‍্যেই নেট মাধ্যমে হিট হয়েছে। কলকাতায় রেকর্ডিং এর সময় সোশ্যাল মিডিয়াতে বেশ খোশমেজাজে দেখা যাচ্ছিল এই বাংলাদেশী তারকাকে।

এরই মাঝে এল বিপত্তি। বিয়ে ভেঙে গেল হিরো আলমের। জানা যাচ্ছে বাংলাদেশী তারকার দুটি বিয়ে। তার দ্বিতীয় স্ত্রী এর নাম নুসরত জাহান। 2019 সালে তার বিয়ে করেন বাংলাদেশের এই জনপ্রিয় তারকা। জানা গেছে, বাংলাদেশের বগুড়ায় হিরো আলমের প্রথম পক্ষের স্ত্রী ও তার সন্তান থাকেন। তারকার দ্বিতীয় পক্ষের স্ত্রী জানান যে তিনি জানতেন যে তার এক স্ত্রী ও সন্তান রয়েছে। তবে তিনি জানতেন না যে তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি।

26c32

আরও পড়ুন ….তাপপ্রবাহের চোখ রাঙানি! শিশু প্রাণ বাঁচাতে সকালের দিকে স্কুল খুলতে উদ্দ্যোগী রাজ্য সরকার
আরও পড়ুন ….টাকাই সব! কিছু টাকার জন্য ক্যামেরার সামনেই শাড়ী খুললেন এই অভিনেত্রী, রইল ভিডিও

জানা যাচ্ছে, বেশ কিছু দিন যাবত এই বৈবাহিক সম্পর্ক নিয়ে টানাপোড়েনের মধ্যে ছিলেন বাংলাদেশের জনপ্রিয় তারকা আশরাফুল আলম অরফে হিরো আলম। অনেক আলাপ আলোচনা হয়েছে এই বৈবাহিক সম্পর্ক নিয়ে। কিন্তু শেষ পর্যন্ত আর বৈবাহিক সম্পর্ক বাঁচিয়ে রাখতে পারলেন না বাংলাদেশের ভাইরাল তারকা হিরো আলম। জানতে পারা গেছে, যে প্রথম পক্ষের স্ত্রী এর সাথে এখনও পর্যন্ত সম্পর্কে রয়েছে হিরো আলম। হিরো আলমের দ্বিতীয় পক্ষের স্ত্রী নুসরত অভিযোগ করেছেন, তার স্বামী অর্থাৎ তিনি ছাড়াও একাধিক নারীসঙ্গ করেন।

আরও পড়ুন ….আজ মঙ্গলবার, কার হবে মঙ্গল আর কার অমঙ্গল? জানতে একনজরে দেখুন আজকের রাশিফল

যদিও এই বিষয় নিয়ে তিনি প্রতিবাদ করলে তাঁকেও তালাকেরও ভয় দেখিয়েছেন। জানা গেছে, বিয়ের পর থেকে একসঙ্গে কাজ করতেন তারা। আর বৈবাহিক সম্পর্ক ছিন্ন হবার পরেও এখনও পর্যন্ত এক সঙ্গে কাজ করছেন নুসরত ও হিরো আলম। জানা গেছে, হিরো আলমের সাথে বৈবাহিক সম্পর্ক ছিন্ন হবার পর এই মুহূর্তে নুসরত তার বাবা মা এর সাথে থাকছেন। নুসরত জানান, যে তার সংসার করার নেশা আছে। স্বামী হিরো আলম নারিআসক্ত হলেও এক এক সময় এই বিষয় নিয়ে বিরোধ করলে নানা রকম ভাবে ভয় দেখাতেন। তিনি বলেন, হিরো আলম একজন তারকা হয়েও অন্যদের তাচ্ছিল্য করতেন।

google-news-icon

লেটেস্ট খবর