fbpx

Arunima Haldar: ‛আয় তবে সহচরী’ শেষ হতেই বিয়ের পিঁড়িতে বরফি? অরুনিমা কনে সাজ মনে কেড়েছে নেটিজেনদের

কনে সাজে আত্মপ্রকাশ ‘আয় তবে সহচরী’র বরফি! তবে কি এইবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে অরুনিমা?

মন্টি শীল, কলকাতা: বিগত ৯ই সেপ্টেম্বর টেলিভিশনের পর্দা থেকে বিদায় জানিয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ ( Aay Tobe Sohochori )। কিন্তু টেলিভিশনের পর্দা থেকে বিদায় জানালেও আজও দর্শকদের চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে ধারাবাহিকের অন্যতম দুই মুখ্য চরিত্র ‘বরফি-টিপু’র জুটি। জনপ্রিয় এই ধারাবাহিকে একজন চঞ্চল এবং মিষ্টি মেয়ের চরিত্রে পর্দায় ফুঁটে উঠতে দেখা গিয়েছিল বরফি ওরফে অভিনেত্রী অরুনিমা হালদার’কে ( Arunima Haldar )। তবে ধারাবাহিক থেকে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চিত এই অভিনেত্রী।

সূত্র অনুযায়ী, ছোট পর্দার সঙ্গে সঙ্গে বড় পর্দাতে ইতিমধ্যেই তাঁর অভিনয়ের দক্ষতার প্রমাণ দিয়েছেন অভিনেত্রী অরুনিমা হালদার ( Arunima Haldar )। খুব সম্প্রতি মুক্তি পাওয়া জনপ্রিয় বাংলা সিনেমা ‘বেলাশুরু’তে এক বিশেষ চরিত্রে পর্দায় ফুঁটে উঠতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের বরফি চরিত্র তাঁকে অধিক জনপ্রিয়তা অর্জন করতে সহায়তা করেছে, অর্জন করেছেন দর্শক মহলের প্রসংশাও। জানা গিয়েছে, এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ের জগতে প্রবেশ করেন অভিনেত্রী অরুনিমা হালদার।

23c52

কিন্তু ইদানিং অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী আরও একটি বিশেষ পেশার সঙ্গে যুক্ত হয়েছেন, আর তা হল ফটোশ্যুট। জানা গিয়েছে, সম্প্রতি অভিনেত্রী অরুনিমা হালদার ব্যস্ত রয়েছেন ফটোশ্যুট করতে। সোশ্যাল মিডিয়াতেও প্রায়সই তাঁর নিত্যনতুন রিল ভিডিয়ো ভাইরাল হতে দেখা গিয়েছে। ইদানিং অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট করেন, যা রীতিমত নজর কেড়েছে নেটনাগরিকদের। ভাইরাল হওয়া ভিডিয়োতে অভিনেত্রী ধরা দিয়েছেন একেবারে নতুন কনের সাজে।

23c53

যা দেখার পর অনেকেই হতভম্ব হয়ে গিয়েছেন। এমনকী বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে এই পোস্টকে কেন্দ্র করে। বলে রাখা ভাল, ইদানিং অরুনিমা হালদারের প্রেম জীবন নিয়ে জোর আলোচনার সূত্রপাত ঘটে নেটমাধ্যমে। শোনা গিয়েছিল, ধারাবাহিকের টিপু ওরফে অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জি’র সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী। যদিও সেই জল্পনার অবসান ঘটে ধারাবাহিকের শেষ হওয়ার সঙ্গেই। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘তিনি এই মুহূর্তে কোনও সম্পর্কে নেই।’ কিন্তু এরই মাঝে অভিনেত্রীর কনে সাজের মুহূর্ত ভাইরাল হতেই ফের এক নতুন আলোচনার সূত্রপাত ঘটতে চলেছে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর