fbpx

Basabdatta Chatterjee: আলতো ঠোঁটে চুমু কন্যাকে! অনুরাগীদের কথা ভেবেই প্রকাশ হল বাসবদত্তার লিটিল প্রিন্সেসের ছবি

গত শুক্রবারই মাতৃত্বের স্বাদ পেয়েছেন বাসবদত্তা চট্টোপাধ্যায় ( Basabdatta Chatterjee )। হাসপাতাল ( Hospital ) থেকেই খুশির খবর ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। বাসবদত্তার বেটারহাফ অনির্বাণ বিশ্বাস একটি সেলফি পোস্ট করে খুশির খবর ছড়িয়ে দেন নেটমহলে। কিন্তু তখন মুখ দেখান নিজেদের কন্যা সন্তানের।  যথারীতি অভিনেত্রীর কোল আলোর এই খবর শুনে খুশি হন অনুরাগীরাও। মেলে একাধিক শুভেচ্ছা বার্তা। কিন্তু শিশু কন্যার ( Daughter ) মুখ দেখতে না পাওয়ায় আপশোস করেন অনেকেই। 

তবে নেটিজেনদের সেই চিন্তায় এবার পড়ল জল। জন্মের দিন সাতেক পর সদ্যােজাতের প্রথম ছবি প্রকাশ করলেন অভিনেত্রী ( Actress )। লিটল প্রিন্সেসকে দেখে খুশি নেটিজেনরা। যদিও এখনও মুখ প্রকাশ্যে আনেননি বাসবদত্তা ( Basabdatta Chatterjee Daughter )। এদিন সদ্যোজাতের নরম হাতে আলত ঠোঁটে চুমু খাওয়ার একটি ছবি নিজের ফেসবুকের ওয়ালে পোস্ট করেন অভিনেত্রী। আর তাই দেখে যেন মুহূর্তের মধ্যে আনন্দে আত্মহারা হয়ে পড়েন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় এদিন ছবি পোস্ট করে নিউ মাম্মি লিখেছেন, ‘লক্ষ্মীছানা।’

ভাল করে লক্ষ্য করলে দেখা যাবে, এদিনের এই ছবিটি হাসপাতালের বেডেই তোলা। তবে শুধুমাত্র ‘লক্ষ্মীছানা’ হাত দেখে খুশি নয় অনুরাগীরা। প্রশংসার পাহাড় তৈরি হলেও তাদের মন চায় এই ছোট্ট পরীকে দেখতে। উল্লেখ্য, এদিন অভিনেত্রীর এই পোস্ট ঘিরে একাধিক প্রশংসা এসেছে। হাসপাতাল থেকে তোলা সেলফিতে ভাইরাল নিউলি মম ও তাঁর লিটিল প্রিন্সেস। 

প্রসঙ্গত, ২০১৮ সালে সাংবাদিক অর্নিবাণ বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী বাসবদত্তা। জানা যায়, এক বন্ধু মারফতেই নাকি দু’জনের আলাপ এবং সেখান থেকেই প্রেমের সূচনা। অবশেষে, সেই ভাল লাগা থেকে ভালবাসা এবং দিন শেষে বিয়ের পিঁড়িতে বসে পড়েন জুটি। বিয়ের যখন চার বছর পূর্তি। তার মধ্যেই এল এই সুখবর এবং তাঁদের জীবন যেন পাড়ি দিল এক নতুন অধ্যায়ে। এদিন তাঁদের এই নতুন জীবনের জন্য অনেকেই জানিয়েছেন আগাম শুভেচ্ছা। ইমোজি ও প্রাণ ভরে যাওয়া কমেন্টের মধ্যে দিয়েই জানিয়েছে শুভেচ্ছা বার্তা।

google-news-icon

লেটেস্ট খবর